সেলসম্যানের চাকরি করছেন তৌসিফ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৭ পিএম, ২৯ মার্চ ২০১৯

ছোটপর্দার এ সময়ের জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব সেলসম্যানের চাকরি করছেন। বড় বড় অফিসে গিয়ে রেস্টুরেন্ট অফার বিক্রি করা তার কাজ। ছোট চাকরি করেন, কিন্তু বিশেষ মানুষের কাছে নিজেকে বড় একটা কোম্পানির ব্র্যান্ড ম্যানেজার বলে পরিচয় দেন। বাস্তবে নয় সম্প্রতি এমনই গল্পের একটি নাটকে অভিনয় করেছেন তৌসিফ। নাটকটির নাম ‘বিক্রিত পণ্য ফেরত যোগ্য নহে’।

তানিম রহমান রচিত এই নাকটি নির্মাণ করেছেন এস আর মজুমদার। নাটকটিতে তৌসিফের বিপরীতে অভিনয় করেছেন তাসনুভা তিশা। ফ্যাক্টর থ্রি সলিউশন পরিবেশিত নাটকটি প্রযোজনা করেছেন শিউলি আকতার।

নাটকের গল্পে দেখা যাবে, বিভিন্ন বড় বড় অফিসে রেস্টুরেন্টের অফার বিক্রি করতে যায় তৌসিফ। এই সময় তাসনুভার সঙ্গে তার দেখা হয়, সে একটা কোম্পানির রিসিভসনিস্ট কিন্তু নিজেকে একটা বড় কোম্পানির মার্কেটিং ম্যানেজার বলে পরিচয় দেয়। আসল পরিচয় গোপন করে প্রেম করতে থাকে ওরা। প্রেম জমেও ওঠে। তার পর কী হয়? দেখা যাবে নাটটিতে।

TOWSIF

নাটকটি প্রসঙ্গে তৌসিফ জাগো নিউজকে বলেন, ‘উপরে ফিটফাট ভেতরে সদর ঘাট এমন টাইপের চরিত্র এটি। সেলসম্যানের চরিত্রে প্রথম অভিনয় করলাম। ২০১১ সালে আমি একটা এজেন্সিতে চাকরি করতাম। ওই সময় অনেক সেলসম্যানরা আমাদের অফিসে আসতো। তাদের চরিত্রগুলোর কথা মনে হয়েছে এই নাটকের শুটিং করতে গিয়ে। সেই অভিজ্ঞতা কাজে লাগিয়েছি নাটকটিতে অভিনয় করতে গিয়ে।’

নির্মাতা এস আর মজুমদার জানালেন, বৈশাখ কে সামনে রেখেই নাটকটি নির্মাণ করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে বৈশাখে এসএটিভিতে প্রচার হবে ‘বিক্রিত পণ্য ফেরত যোগ্য নহে’।

এমএবি/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]