জন্মদিনে কী করছেন প্রভা?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০০ পিএম, ৩০ মার্চ ২০১৯

অভিনেত্রী প্রভার জন্ম ঢাকায় হলেও তার পৈত্রিক আদি নিবাস শরিয়তপুরে। টেলিভিশন নাটকে অভিনয়ের মাধ্যমে পেয়েছেন তারকাখ্যাতি। জনপ্রিয় এই অভিনেত্রীর জন্মদিন আজ, ৩০ মার্চ। জন্মদিনের প্রথম প্রহর থেকেই ভক্তসহ সহকর্মীদের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি।

নিজের জন্মদিন উপলক্ষে শনিবার সকালে আরটিভির একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। সেখানে জন্মদিন উদযাপন করেন। এই দিনটিতে আর কী করছেন প্রভা। কীভাবে কাটছে তার জন্মদিন।

প্রভা বলেন, জন্মদিনে শুটিং না রাখার চেষ্টা করি সব সময়। সারা বছর তো শুটিং করিই এই একটা দিন আমার পরিবারের সাথে কাটাতে চাই। রাত থেকেই অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা পাচ্ছি। আমি আমার ভক্তসহ সবার প্রতি কৃতজ্ঞ আমাকে এতটা ভালোবাসার জন্য। আজকে তেমন কোন আয়োজন নেই। সন্ধ্যার পর বাবা-মাকে নিয়ে বাইরে ঘুরতে বের হবো এবং একসাথে ডিনার করবো।’

তিনি আরও বলেন, ‘ মনটা খারাপ হয়ে গেছে গুলশানের ডিসিসি মার্কেটে আগুন লাগার ঘটনা দেখে। এর আগে বনানীতেও একই ঘটনা ঘটলো। একের পর এক এমন ঘটনা ঘটে যাচ্ছে এগুলো মেনে নিতে কষ্ট হচ্ছে। এভাবে যদি চলতে থাকে তাহলে তো একে একে আমরা সবই হারাতে বসবো।’

প্রভা বর্তমানে ব্যস্ত রয়েছেন কিছু নাটকের কাজ নিয়ে। গতকাল নাজনীন চুমকীর নির্দেশনায় একটি নাটকের কাজ শেষ করেছেন। এখানে তার সঙ্গে ছিলেন মুশফিক আর ফারহান।

এমএবি/এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।