বড় চমক দিয়েই শুরু হলো সালমানের ‘দাবাং থ্রি’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৬ পিএম, ০২ এপ্রিল ২০১৯

সালমান খানের আলোচিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম ‘দাবাং’। সোমবার থেকে মুম্বাইয়ে ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের ইন্দোরে সিনেমাটির তৃতীয় কিস্তি ‘দাবাং থ্রি’ এর শুটিং শুরু হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও শেয়ার করে সালমান নিজেই বিষয়টি জানিয়েছেন।

ভিডিওতে সালমান জানান, ইন্দোর তার এবং আরবাজ খানের জন্মস্থান। আর সেখান থেকেই ‘দাবাং’র তৃতীয় কিস্তির শুটিং শুরু করেছেন তারা। মজার ব্যপার হলো বেশ বড় চমক দিয়েই ছবিটির শুটিং শুরু করেছেন তিনি। দাবাং-থ্রি’র টাইটেল ট্র্যাকের চিত্রায়নের মাধ্যমে শুটিং শুরু করেছেন সালমান।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, গানটিতে সালমানের সঙ্গে থাকবেন ৫০০ নৃত্যশিল্পী। ১৩ দিন ধরে এ শুটিং চলবে।

একটি অ্যাকশন সিক্যুয়েন্স শুটিংয়েরও পরিকল্পনা করছেন নির্মাতা। এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘গানের পরই চুলবুল পান্ডে (সালমান) ও মাক্ষীর (আরবাজ খান) একটি বাইক নিয়ে অ্যাকশন দৃশ্য থাকবে। মণ্ডলশ্বরে সপ্তাহ ধরে এর শুটিং সম্পন্ন হবে।’

দাবাং-থ্রি সিনেমাটি পরিচালনা করছেন প্রভুদেবা। এতে সালমানের খানের বিপরীতে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা। খল চরিত্রে দেখা যাবে কন্নড় অভিনেতা সুদীপকে।

অভিনব ক্যাসবের পরিচালনায় ২০১০ সালে মুক্তি পেয়েছিল সালমান খান ও সোনাক্ষি সিনহা অভিনীত এর প্রথম কিস্তি। আরবাজ খানের পরিচালনায় দ্বিতীয় কিস্তি মুক্তি পায় ২০১২। নতুন পর্ব পরিচালনা করছেন প্রভুদেবা। সিনেমাটি মুক্তি পাবে চলতি বছর ডিসেম্বরে।

এমএবি/এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :