ঘোড়ার গাড়িতে চড়ে হাজির ফেরদৌস-পূর্ণিমা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৮ পিএম, ০২ এপ্রিল ২০১৯

ছুটে চলেছে ঘোড়ার গাড়ি। সিটে বসে আছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি ফেরদৌস-পূর্ণিমা। বিভিন্ন অনুষ্ঠানেই জুটি বেঁধে তারা হাজির হন উপস্থাপনার মঞ্চেও। এবার ছবিতে দেখা যাচ্ছে একটি রাজকীয় ঘোড়ার গাড়িতে বসে আছেন তারা। গাড়ির দুই পাশে ভক্ত অনুরাগীদের ভিড়। হাত নাড়াচ্ছেন তারা। এতো আয়োজন করে কোথায় যাচ্ছেন তারা।

জানা গেছে, ময়মনসিংহ শহরের সেহড়া রোডে ‘টুয়েলভ’ নামের একটি ফ্যাশন হাউজের নতুন শোরুম উদ্বোধন করতে গিয়েছিলেন তারা। সোমবার বিকেলে ফেরদৌস ও পূর্ণিমা ঘোড়ার গাড়িতে চড়ে এসে ফিতা কেটে উৎসব মুখর পরিবেশে শোরুমটি উদ্বোধন করেন।

শোরুমটি উদ্বোধনের সময় অন্যান্যের মধ্যে টুয়েলভ ক্লদিং এর ম্যানেজিং ডিরেক্টর আব্দুল্লাহ হিল রাকিব উপস্থিত ছিলেন। শো-রুম উদ্ভোধন করে চিত্র নায়ক ফেরদৌস ও নায়িকা পূর্ণিমা শো রুমটি ঘুরে দেখেন এবং রুচি সম্মত পোশাক কেনার জন্য টুয়েলভে আসার আমন্ত্রণ জানান।

ফেরদৌস ও পুর্ণিমাকে এক নজর দেখার জন্য টুয়েলভ শোরুমের সামনের শতশত জনতার ভীড় জমে যায়। অনেককে প্রিয় তারকার সঙ্গে সেলফি তুলতেও দেখা যায়। টুয়েলভের উর্ধ্বতন কর্মকর্তা আক্তারুজ্জামান জানান, ময়মনসিংহ শাখায় সকলের জন্য জিন্স, লেডিস এবং শিশুদের আকর্ষণীয় পোশাক পাওয়া যাবে। এখন থেকে কষ্ট করে ঢাকায় যেতে হবে না।

এমএবি/এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]