অচেনা মনের গলিতে হারালেন সজল-মম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৬ পিএম, ০৩ এপ্রিল ২০১৯

সোহান লন্ডন থেকে বাংলাদেশে এসেছে তার বাবার বন্ধুর মেয়ে তরীকে বিয়ে করার উদ্দেশ্যে। কিন্তু তরী এ বিয়েতে রাজি না। কারণ সে এ দেশ ছেড়ে তার মাকে ছেড়ে বিদেশে থাকতে চায় না। তাছাড়া বিদেশি কালচারে বড় হওয়া সোহানের প্রতি শুরু থেকে তার নেতিবাচক ধারণা। সব কিছুতে তরী সোহানের দোষ ধরতে থাকে।

একটা পর্যায়ে সোহানকে বলে দেয় সে বিয়েতে রাজি না। সোহানও তরীকে বলে এই বিয়েতে তারও আপত্তি আছে। কারণ সে অন্য একজনের জন্য বাংলাদেশ এসেছে। সেই মেয়েটির নাম নিরা। নিরার সাথে সোহান যতোই ঘনিষ্ঠ হবার চেষ্টা করে, ততোই নিরার লোভী রূপটি প্রকাশ পেতে শুরু করে ।

তরী তাই সোহানকে নিরার ফাঁদ থেকে দূরে সরে যেতে বলে। কিন্তু সোহান রাজি হয় না। তার পর কী হয় ? দেখা যাবে ‘অচেনা মনের গলিতে’ শিরোণামের একটি নাটকে। সাইফুর রহমান কাজলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সরদার রোকন। নাটকটিতে সোহানের চরিত্রে অভিনয় করেছেন আবদুন নূর সজল ও তরী চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারি মম। অচেনা মনের গলিতে হারিয়েছেন তারা।

নাটকটিতে আরো অভিনয় করেছেন, শিখা মৌ, আরিয়ানা ও আদনান সহ আরো অনেকে। নির্মাতা জানান, সম্প্রতি উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং শেষ হয়েছে। শিগগিরই একটি টিভি চ্যানেলে প্রচার হবে ‘অচেনা মনের গলিতে’।

এমএবি/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]