ভয়ঙ্কর ডাকাত তিন তারকা!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২২ পিএম, ০৩ এপ্রিল ২০১৯

জনপ্রিয় দুই অভিনেতা তারিক আনাম খান ও আ খ ম হাসান। বিশাল আকৃতির গোফ তাদের মুখের উপর। হাতে বন্ধুক। দেখলেই মনে ভয় ধরে যায়। গহীন জঙ্গলে তাদের আস্তানা। সেখান থেকে পরিচালনা করেন ডাকাতির ভয়ংকর সব অপারেশন।

তাদের সঙ্গী অভিনেত্রী রোবেনা রেজা জুঁই। তিন তারকাই শুধু নন, তাদের ডাকাতদলের সদস্য আরও অনেক। জঙ্গলের আতংক তারা।

ঠিক এমনি ভয়ংকর ডাকু চরিত্রে একটি নতুন ধারাবাহিক নাটকে হাজির হচ্ছেন এই তিন তারকা। নাটকের নাম ‘জঙ্গলে গন্ডগোল’। এটি যৌথভাবে রচনা করেছেন উজ্জ্বল মাহমুদ ও বিথী আক্তার। পরিচালনা করছেন উজ্জ্বল মাহমুদ।

ভাইসব প্রোডাকশন হাউজ থেকে প্রযোজিত নাটকটিতে তারিক আনাম, আ খ ম হাসান ও জুঁই ছাড়া আরও অভিনয় করছেন একঝাঁক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা। তাদের মধ্যে আছেন মোশাররফ করিমও। আরও আছেন সাজু খাদেম, শহিদুল্লাহ সবুজ, হিমে হাফিজ, উর্মিলা শ্রাবন্তী কর, আরফান আহমেদ, মাহবুব হোসেন, বড়দা মিঠু, মুনিরা মিঠু, তিনু করিম সহ আর অনেকে।
পরিচালক জানান, পর্ব বাড়ার সঙ্গে সঙ্গে আরও বাড়বে অভিনয়শিল্পীর উপস্থিতি।

বর্তমানে ধারাবাহিক নাটকটির শুটিং চলছে বান্দরবনে। সেখানে টিমের সঙ্গে রয়েছেন অভিনেত্রী রোবেনা রেজা জুঁই। তিনি নিজের চরিত্র সম্পর্কে বলেন, ‘এ ধারাবাহিকে আমার নাম ‘ফুলন’। প্রথমবারের মতো জংলী ডাকাত চরিত্রে অভিনয় করছি। চরিত্রটিতে বেশ কঠোরতা আছে। আবার নতুনত্বও আছে।’

পরিচালক উজ্জ্বল মাহমুদ জানান, খুব শিগগিরই নতুন এই ধারাবাহিক নাটকটির প্রচার শুরু হবে যে কোনো বেসরকারি টিভি চ্যানেলে।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]