ন্যান্সির গানে মুগ্ধতা ছড়ালেন চঞ্চল-মিম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১০ পিএম, ০৫ এপ্রিল ২০১৯

প্রকাশ হলো জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সির গাওয়া নতুন গান ‘চেনা অচেনা’। গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘নীল দরজা’ নামের একটি ওয়েব সিরিজের জন্য গানটি গেয়েছেন তিনি। আসিফ ইকবালের কথায় ‘চেনা অচেনা’ শিরোনামের এই গানের সুর ও সঙ্গীতায়োজন করেছেন পশ্চিমবঙ্গের অমিত ও ইষাণ।

বৃহস্পতিবার রাতে গানচিলের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে গানটি। এই গানের ভিডিওতে ভিন্ন রূপে হাজির হয়েছে আয়নাবাজি তারকা চঞ্চল চৌধুরী। তার বিপরীতে দেখা যাচ্ছে নায়িকা বিদ্যা সিনহা মিমকে। আরও আছেন ঢাকা অ্যাটাক খ্যাত তারকা এবিএম সুমন। শ্রুতিমধুর গানটিতে বেশ জমেছে তাদের রসায়ন।

ন্যানসি বলেন, ‘এখন অনলাইনের যুগ। বিশ্বের নামী দামি তারকার সবাই এখন ওয়েব সিরিজে কাজ করছেন। ‘নীল দরজা’ ওয়েবসিরিজে কাজ করে বেশ ভালো লাগছে। আশা করছি গানটিও সবার ভালো লাগছে।’

‘নীল দরজা’ ওয়েব সিরিজটি আলফা আই মিডিয়া প্রোডাকশন লিমিটেডের ব্যানানের নির্মিত। ৬ পর্বের এই বায়োস্কোপে অরিজিনালস ওয়েব সিরিজটি পরিচালনা করছেন গোলাম সোহবার দোদুল। ‘নীল দরজা’য় আরও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, শাহেদ আলী প্রমুখ।

‘নীল দরজা’ ওয়েব সিরিজের গল্প প্রসঙ্গে পরিচালক গোলাম সোহরাব দোদুল বলেন, ‘সিলেটের এক বাড়িতে ষাটোর্ধ্ব এক বৃদ্ধের আগমন হয়। লোকটি আয়নার সামনে দাঁড়িয়ে তার মেকআপ তুলতে শুরু করে। মেকআপ তোলার পর দেখা যায় তিনি বৃদ্ধ নন, একেবারে তরুণ। নাম মীর্জা এলিয়াদ, ব্লগার, অনলাইন এক্টিভিস্ট। কিন্তু অনলাইন দুনিয়া তাকে চেনে বিভিন্ন নামে। ব্লগে তার নাম রাবণ, ফেইসবুকে ঋষি ভাই আর তার ইউটিউব ফিল্টার
পেপার।

অনলাইনের এই বিভিন্ন প্ল্যাটফর্মে থেকে সমাজ আর রাষ্ট্রবিরোধী লোকের মুখোশ উন্মোচন করাই তার কাজ। এ কারণেই রাবণ, ঋষি ভাই কিংবা ফিল্টার পেপার অনলাইন দুনিয়ায় ভীষণ জনপ্রিয়। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে এই অনলাইন সিরিজটি।

এমএবি/এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :