প্রাণ সখী নিয়ে হাজির সোহেল মেহেদী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৬ পিএম, ১৬ এপ্রিল ২০১৯

দেড় যুগেরও বেশি সময় ধরে গান করছেন সোহেল মেহেদী। বাজারে তার ৬টি একক অ্যালবাম রয়েছে। উপহার দিয়েছেন অনেক শ্রোতাপ্রিয় গান। এবারের বাংলা নববর্ষ উপলক্ষ্যে তিনি হাজির হলেন নতুনরূপে।

এবারের বৈশাখকে ঘিরে সোহেল মেহেদী তার ভক্ত-শ্রোতাদের উপহার দিলেন নতুন গান-ভিডিও ‘প্রাণ সখী’। অভি আকাশের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। রোমান্টিক গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। গানে মডেল হিসেবে আছেন পুনম হাসান জুঁই এবং বাধঁন। ভিডিওতে দেখা গেছে সোহেল মেহেদীকেও। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

সোহেল মেহেদী বলেন, ‘আমি গান করি মনের টানে, ভালোলাগা থেকে। তাই চেষ্টা করি ভালো গান করতে। ‘প্রাণ সখী’ গানটি মাটির সুরের গান। সবার মন ছুঁয়ে যাবে এটা আমার প্রত্যাশা। প্রকাশের পর থেকেই খুব প্রশংসা পাচ্ছি। আমার বিশ্বাস এই গান শ্রোতা-দর্শকের মনে অন্যরকম দোলা দেবে।’

ধ্রুব মিউজিক স্টেশন সূত্রে জানা গেছে, তাদের পহেলা বৈশাখের আয়োজনের অংশ হিসেবেই সোমবার তাদের ফোক গানের প্ল্যাটফর্ম ধ্রুব মিউজিক কটেজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করে ‘প্রাণ সখী’ গানটির ভিডিও। সেই সাথে গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট , জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :