‘এক অভিনেত্রীসহ অনেকের সঙ্গেই পরকীয়ায় আসক্ত আমার স্বামী’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:১৪ পিএম, ২৪ এপ্রিল ২০১৯

‘আমার সঙ্গে তখনও ডিভোর্স হয়নি পারভেজ সানজারির। কিন্তু তখনই আমার এক সহকর্মীর স্ত্রীর (এক অভিনেত্রী) সঙ্গে তার সম্পর্ক ছিল। তারা ফেসবুক ম্যাসেঞ্জারে অশ্লীল ছবি আদান-প্রদান করতো।' অশ্রুসিক্ত চোখে কথাগুলো বলছিলেন কণ্ঠশিল্পী মিলা।

মিলা বলেন, ‘আমি বিষয়টি জানার পর ওই অভিনেত্রীকে কল দেই; তখন সে বলে, একজন পাইলটের সঙ্গে পরিচয় থাকতেই পারে। তখন তাকে আমি ধমকের সুরে বলি, তুমি কি পাইলট যে, পাইলটের সঙ্গে সম্পর্ক থাকবে? আর নরমাল সম্পর্ক থাকলে কীভাবে ম্যাসেঞ্জারে খোলামেলা ছবি পাঠাও?’

এদিকে মিলা তার সংসার ভাঙার জন্য ওই অভিনেত্রীর পাশাপাশি বেসরকারি টিভি চ্যানেল ইটিভির এক নারী কর্মকর্তাকেও দায়ী করেন। এ দুজন ছাড়াও অন্য নারীর সঙ্গেও তার (পারভেজ সানজারি) শারীরিক সম্পর্ক ছিল বলে দাবি মিলার।

বুধবার (২৪ এপ্রিল) বিকেলে রাজধানীর বেইলি রোডের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করেন মিলা। সেখানে উপস্থিত ছিলেন মিলার বাবা অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল শহিদুল ইসলাম, মা ও ছোট বোন দিশা।

মিলা বলেন, ‘আজ আমি ও আমার পরিবার আপনাদের সামনে উপস্থিত হয়েছি। আমার ভালো-খারাপ সব সময়ের সাক্ষী আপনারাই, তাই এখন একমাত্র আপনাদের সাহায্য-ই পারবে আমাকে ন্যায্য বিচার দিতে। সবাইকে আমার পাশে থাকার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।’

২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে বৈমানিক পারভেজ সানজারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিলা। বিয়ের পর গানে হয়ে পড়েন অনিয়মিত। জড়িয়ে যান সংসার জীবনের দ্বন্দ্ব-বিবাদে। নারী নির্যাতন-যৌতুকের অভিযোগে স্বামী সানজারির বিরুদ্ধে মামলাও করেন তিনি। সবশেষ সংসার জীবনের ইতি টানেন পপ গানের এই শিল্পী।

এলএ/এএইচ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :