এটিএম শামসুজ্জামানের চিকিৎসার সর্বশেষ অবস্থা জানালেন তার ভাই

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৩ পিএম, ০১ মে ২০১৯

কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামানকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মঙ্গলবার দুপুরে তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়।

এদিকে কাল সন্ধ্যা থেকেই বেশ কয়েকবার সামাজিক যোগাযোগ মাধ্যমে গুণী এই অভিনেতার মৃত্যু গুজব ছড়ানো হয়েছে। এতে ক্ষোভ প্রকাশ করেছেন তার পরিবারের সদস্যরা।

এটিএম শামসুজ্জামানের ছোট ভাই শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক আলহাজ সালেহ জামান সেলিম জাগো নিউজকে বলেন, ‘একজন মানুষের মৃত্যু নিয়ে এ ধরনের মজা করা অন্যায় ও পাপ। এসব থেকে সবাই বিরত থাকবেন বলে আশা করছি। আমরা উনার চিকিৎসা করাচ্ছি। আল্লাহ যদি চায় তিনি আবার সুস্থ হয়ে সবার মাঝে ফিরে আসবেন।’

সেলিম আরও বলেন, ‘এর আগেও বেশ কয়েকবার আমার ভাইয়ের মৃত্যু গুজব ছড়ানো হয়েছে। ফেসুবক ও ইউটিউবের মনগড়া সব ভিডিও থেকেই এগুলো ভাইরাসের মতো ছড়িয়ে পড়ে। নিজের মৃত্যুর খবরে একজন বয়স্ক মানুষ কতোটা কষ্ট পান সেটা হয়তো তারা অনুভব করতে পারেন না যারা এসব ছড়ান।

মৃত্যুর গুজবে পরিবারের সদস্যরা যেমন বিব্রত হয় তেমনি সংবাদকর্মীরাও এসব বিষয়ে জিজ্ঞেস করতে বিব্রতবোধ করেন। দয়া করে কেউ নিশ্চিত না হয়ে কোথাও কিছু লিখবেন না, কোনো ভিডিও ছাড়বেন না। আমার ভাইয়ের জন্য দোয়া চাই।’

এই ক্রীড়া সংগঠক এটিএম শামসুজ্জামানের সর্বশেষ অবস্থা সম্পর্কে বলেন, ‘আজ দুপুরে চিকিৎসকদের সঙ্গে মিটিং হয়েছে। সেখান থেকে সিদ্ধান্ত এসেছে আগামী তিনদিন লাইফ সাপোর্টে রাখা হবে এটিএম শামসুজ্জামানকে।

যদি তিনদিনের মধ্যে কোনো রেসপন্স না আসে তবে পরবর্তীতে ২১ দিনের জন্য লাইফ সাপোর্টে নেয়া হবে তাকে। তবে চিকিৎসকরা আশাবাদী তার সুস্থতার ব্যাপারে। বাকীসব আল্লাহর হাতে।’

প্রসঙ্গত, হঠাৎ অসুস্থবোধ করায় গত শুক্রবার (২৬ এপ্রিল) দিবাগত রাতে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয় এই অভিনেতাকে। ওইদিন এটিএম শামসুজ্জামানকে স্যালাইন দেয়া হয়। তখন হঠাৎ করে তার মলত্যাগে জটিলতা দেখা দেয়।

এ জন্য গত ২৭ এপ্রিল দুপুরে জরুরি ভিত্তিতে তাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়। সেখানে অস্ত্রোপচার সফলভাবে শেষ হয় তার। এরপর ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :