যেভাবে নিজের ফিগার ও সৌন্দর্য ফিট রাখছেন মিম (ভিডিও)

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৮ পিএম, ১১ জুন ২০১৯

চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। সৌন্দর্যের ঝলক দেখিয়ে লাক্স সুপারস্টার হিসেবে শোবিজে পা রাখেন। এরপর জনপ্রিয়তা পান ছোট পর্দার অভিনয় দিয়ে। বেশ কিছু বিজ্ঞাপনেও তিনি ছড়িয়েছেন রুপ মেধার রোশনাই।

বর্তমানে তিনি ছোট পর্দা থেকে নিজেকে সরিয়ে সিনেমায় মন দিয়েছেন। ব্যস্ত সময় পার করছেন চলচ্চিত্রে। দুই বাংলার ছবিতেই কাজ করার অভিজ্ঞতা হয়েছে। জুটি বেঁধেছেন শাকিব খান থেকে ওপারের জিৎ-সোহম চক্রবর্তীদের সঙ্গে।

পথচলার অনেকটা সময় পাড়ি দিয়েও নিজেকে তিনি ধরে রেখেছেন তারুণ্যের দীপ্তি ছড়িয়ে। সমসাময়িক অনেক তারকা বিয়ের পিঁড়িতে বসলেও ব্যাচেলর মিম বসে আছেন কোটি পুরুষের আরাধ্য হয়ে।

নিজের ফিগার ও সৌন্দর্যের প্রতি সবসময়ই সচেতন মিম এ কথা কারোরই অজানা নয়। এবার জানা গেল তার ফিট থাকার একটি গোপন রহস্যও। নিয়মিতই জিমে গিয়ে শরীর চর্চা করেন তিনি।

আজ মঙ্গলবার (১১ জুন) নিজের ইনস্ট্রাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা গেল জিমে কসরত করে ঘাম ঝড়াচ্ছেন তিনি। সেই ভিডিওটিতে লাভ চিহ্ন দিয়েছেন প্রায় দেড় লক্ষ ফলোয়ার।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে মিমের নতুন ছবি ‘সাপলুডু’। এতে তিনি অভিনয় করেছেন আরিফিন শুভর বিপরীতে। চলতি বছরেই প্রেক্ষাগৃহে দেখা মিলতে পারে এই ছবিটির।

ভিডিওতে দেখুন মিমের শরীর থাকার চর্চা : 

 
 
 
View this post on Instagram

Champions keep playing until they get it right..☺️ #bidyasinhamim #workout

A post shared by Bidya Sinha Saha MiM (@bidya_mim) on

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :