প্রথম পোস্টারেই আব্বাসের চমক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ২০ জুন ২০১৯

প্রকাশ হলো সাইফ চন্দন পরিচালিত ছবি ‘আব্বাস’ চলচ্চিত্রের প্রথম পোস্টার। নতুন লুকের চমক নিয়ে পোস্টারে হাজির হয়েছেন চিত্রনায়ক নিরব। বৃহস্পতিবার দুপুরে পোস্টারটি প্রকাশের পর থেকেই প্রসংশা পাচ্ছে দর্শকের। ছবিটি মুক্তি পাবে আগামী ৫ জুলাই।

পুরান ঢাকায় ‘আব্বাস’ নামে এক ছেলের বেড়ে ওঠা ও তার সংগ্রামকে উপজীব্য করে গড়ে উঠেছে এ ছবির কাহিনী। নাম ভূমিকায় অভিনয় করছেন নিরব। পোস্টারে দেখা যাচ্ছে, পুরান ঢাকার একটি গলিতে দাঁড়িয়ে আছেন নিরব। গলায় ঝোলানো লকেটে আঙুল রাখা তার। অন্য হাতে ভর দিয়েছেন কোমরে।

ছবিতে নিজের চরিত্র নিয়ে নিরব বলেন, ‘এই আমি ছবিতে পুরান ঢাকার সন্ত্রাসী ‘আব্বাস’ চরিত্রে অভিনয় করছি। যেখানে দেখা যাবে আব্বাস নামে এক ছেলের বেড়ে ওঠা ও এলাকার ত্রাস হয়ে উঠার চিত্র। গল্প, সংলাপ, নাচ, গান, মারপিট সবকিছু মিলিয়ে মশলাদার বিনোদনের দারুণ একটি প্যাকেজ ‘আব্বাস’ সিনেমা।’

‘আব্বাস’ চলচ্চিত্রে জুটি বেঁধে অভিনয় করেছেন নিরব ও সোহানা সাবা। চলচ্চিত্রে নিরব-সাবা জুটি এবারই প্রথম। পুরোপুরি মৌলিক গল্পের ছবি ‘আব্বাস’ প্রযোজনা করেছে ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট। নিরব, সাবা ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন ডন, আলেকজান্ডার বো প্রমুখ।

এর আগে সাইফ চন্দন নির্মাণ করেছেন চলচ্চিত্র ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’। ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন কায়েস আরজু ও আইরিন। ‘ছেলেটি আবোলতাবোল মেয়েটি পাগল পাগল’ ছবির মাধ্যমে চলচ্চিত্র শুরু করেন সাইফ চন্দন। এরই মধ্যে নির্মাণ করেছেন ‘টার্গেট’। ‘আব্বাস’ তার তৃতীয় চলচ্চিত্র।

এমএবি/এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :