‘শিল্পী সংঘের কেউ রিসিভ করলেন না আদালতের নোটিশ’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৮ পিএম, ২০ জুন ২০১৯

টেলিভিশন মাধ্যমের অভিনয় শিল্পীদের সংগঠন ‘অভিনয় শিল্পী সংঘ’। আগামীকাল ২১ জুন তার দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবার কথা ছিলো। কিন্তু আদালতের নির্দেশে নির্বাচন স্থগিত হয়ে গেছে।

শেখ মো. এহসানুর রহমান, আব্দুল্লাহ রানা ও নূর মুহাম্মদ রাজ্য বাদী হয়ে বেশ কিছু অভিযোগ এনে নির্বাচন স্থগিতের দ্বিতীয় সহকারী আদালতে আবেদন করেন গতকাল বুধবার, ১৯ জুন। সেই আবেদনের প্রেক্ষিতে ওইদিনই নির্বাচন স্থগিতের নির্দেশ দিয়েছেন আদালত। সিনিয়র সহকারী জজ মোহাম্মাদ শাফি এই আদেশ দিয়েছেন।

বাদী পক্ষের উকিল এডভোকেট মোহাম্মদ আলী বলেন, নির্বাচন স্থগিতের পাশাপাশি তিন নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ, বৃন্দাবন দাশ ও মাসুম আজিজ ও শিল্পী সংঘের সর্বশেষ সভাপতি শহীদুল আলম সাচ্চুসহ মোট ৮ জন বিবাদীকে ২০ জুন হতে আগামী ৭ দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশও দেয়া হয়েছে।

তবে এমন কোনো নোটিশ পাননি বলে জাগো নিউজকে জানালেন শিল্পী সংঘের সদ্য বিদায়ী সভাপতি শহীদুল আলম সাচ্চু। নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজের মুঠোফোনেও বারবার যোগাযোগ করে সাড়া মেলেনি।

এদিকে দ্বিতীয় আদালতের নোটিশ জারিকারী মোহাম্মাদ শাহজাহান বৃহস্পতিবার বিকেল পৌনে ৪টার দিকে জাগো নিউজকে বলেন, ‘আমি দুপুরেই আদালতের নোটিশ নিয়ে অভিনয় শিল্পী সংঘের ঠিকানায় এসেছি। সেই তখন থেকে এখন পর্যন্ত বসে আছি। কেউ নেই।

এখানে এসে প্রায় ৮-১০ জনকে দেখতে পাই। কিন্তু আদালত থেকে নোটিশ নিয়ে এসেছি শুনেই সবাই অফিস খালি করে বেরিয়ে গেছেন। কেউ নোটিশ রিসিভ করলেন না।’

এখন তিনি কী করবেন জানতে চাইলে এই নোটিশজারীকারক বলেন, ‘কী আর করবো। ফিরে যাবো। আমি আমার ডিউটির টাইম পর্যন্ত অপেক্ষা করে চলে যাবো। তারপর আদালতের প্রতিবেদনে লিখবো যে অনেকেই উপস্থিত থাকলেও কেউ নোটিশ রিসিভ করেননি।’

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :