ব্রেকআপ ও প্রতিশোধের গল্পে ইয়াশ-সাফা কবির

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৮ পিএম, ২৭ জুন ২০১৯

হুমায়ূন আহমেদের গল্পে ‘দেবী’ সিনেমা নির্মাণ করে আলোচনায় আসেন অনম বিশ্বাস। বিরতি কাটিয়ে আবারও নির্মাণে এলেন তিনি। প্রকাশ হয়েছে তার পরিচালিত ওয়েব সিরিজ ‘গন কেইস’।

এখানে জুটি বেঁধে অভিনয় করেছেন ‘স্বপ্নজাল’খ্যাত অভিনেতা ইয়াশ রোহান ও জনপ্রিয় মডেল-অভিনেত্রী সাফা কবির। আজ বৃহস্পতিবার (২৭ জুন) থেকে গ্রামীণফোনের ওয়েব প্লাটফর্ম বায়োস্কোপে দেখা যাবে বঙ্গ প্রযোজিত এই বহুল প্রতীক্ষিত ওয়েব সিরিজটি।

নির্মাতা অনম বিশ্বাস তার ওয়েব সিরিজটি সম্পর্কে বলেন, “গন কেইস’ সাত পর্বের একটি ওয়েব সিরিজ। এর প্রতি পর্বের দৈর্ঘ্য ২০ মিনিটের মতো। সিনেমার উত্তেজনা আর অ্যারেঞ্জমেন্টে এ সিরিজটি নির্মাণ করেছি। দর্শক উপভোগ করবেন বলেই আশা করছি।’

তিনি বলেন, ‘গন কেইস’ ওয়েব সিরিজে ক্রাইম, ক্লাইমেক্স, কমেডি, সাসপেন্স ও রোমান্স সবই পাবেন দর্শক।

এর গল্পে দেখা যাবে, একটি মেয়ে ও একটি ছেলের ব্রেকআপ, ব্ল্যাকমেইল ও প্রতিশোধ নিয়ে মজার ওয়েব সিরিজ ‘গন কেইস’। ইয়াশ-সাফা ছাড়াও এর গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নূরে আলম নয়ন, ইকবাল, আদনান অদীব খান, সাইফ ইমাম, ওহি, কৃতিকা, তাপু, অন্ত আজাদ ও বাবলু।

‘গন কেইস’ ওয়েব সিরিজটির গল্প লিখেছেন অনম বিশ্বাস, কায়েনাত আহমেদ ও আদনান আদীব খান। চিত্রনাট্য লিখেছেন অনম বিশ্বাস, মুহম্মদ আবু রাজীন, আদনান আদীব খান এবং এম আর মুকুট।

ওয়েব সিরিজটিতে কয়েকটি গানও শুনতে পাবেন দর্শক। গানের কথা লিখেছেন অনম বিশ্বাস নিজেই। কণ্ঠ দিয়েছেন সামি, নাজিম রাইহান ফিরোজ, আলিম।

দেখুন ওয়েব সিরিজের ট্রেলারটি

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :