ভাইরাল ছবির রহস্য জানালেন মেহজাবিন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৭ পিএম, ২৭ জুন ২০১৯

এই সময়ের ছোট পর্দায় প্রিয় এক মুখ অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। প্রতিনিয়তই অভিনয়গুণেই এগিয়ে নিচ্ছেন নিজেকে। সমান তালে নাটক ও টেলিছবিতে অভিনয় করছেন। সম্প্রতি তার ব্যতিক্রমধর্মী একটি লুক প্রকাশিত হয়েছে। কয়েক দিন থেকে সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে তার পাগলী সাজের একটি ছবি। ছবি দেখে চেনার উপায় নেই তিনি মেহজাবিন।

মেহজাবিন নিজেই ফেসবুক পেজে শেয়ার দিয়েছেন সেই ছবি। ছবিটি মেহজাবিন ফেসবুকে শেয়ার করার পরই তা মূহুর্তে ভাইরাল হয়ে যায়। ছবির ক্যাপশনে লেখা ‘পতঙ্গ’। অনেকেই ছবিটির পেছনের গল্প জানার আগ্রহ প্রকাশ করছিলেন। মেহজাবিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি শুনিয়েছেন সেই ছবির পেছনের গল্প। নিজে প্রকাশ করলেন ছবিটির পেছনের রহস্য।

মেহজাবিন জাগো নিউজকে বলেন, ‘ওইটা ছিল একটা নাটকের ছবি। সম্প্রতি শুটিং করেছি। নাটকটির নাম ‘পতঙ্গ’। নাটকটিতে আমার বিপরীতে অভিনয় করেছেন আরফান নিশো। নির্মাতা ছিলেন রিফাত মজুমদার রিংকু। নাটকের গল্পটি ব্যতিক্রম ছিল, আমার লুক দেখে বুঝেছেন হয় তো। আগেই গল্প ও চরিত্রটি নিয়ে এর বেশি বলতে চাই না। আসছে ঈদুল আজহায় দর্শক দেখতে পাবেন নাটকটি।’

রিফাত মজুমদার রিংকু জানান, গত ২১, ২২, ২৩ জুন এই নাটকের শুটিং হয়েছে। খ্যাতিমান কথাসাহিত্যক তারা শঙ্করের ‘পতঙ্গ’ গল্পের ছায়া অবলম্বনে নির্মাণ করা হয়েছে নাটকটি। নাটকটিকে মেহজাবিন নিশো মেহজাবিন ছাড়াও অভিনয় করেছেন টুনটুনি, রাসেল, শিকদার মুকিত, ফরহাদ, লিমন, দাউদ নূর, নিকুল কুমার মণ্ডল প্রমুখ।

এমএবি/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :