ঈদে মুক্তি পাবে আসিফ আকবরের সিনেমা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫০ পিএম, ২৭ জুন ২০১৯

জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর প্রথমবারের মতো চিত্রনায়ক হয়ে বড়পর্দায় আসছেন। এ সময়ের হার্টথ্রব এই গায়ক অভিনয় করেছেন ‘গহীনের গান’ নামের পূর্ণ দৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্মে। বাংলাঢোল প্রযোজিত ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আসিফ। এ ছবিতে অভিনয় করেছেন আমান রেজা, তমা মির্জা, তানজিকা আমিন প্রমুখ।

শিল্পী আসিফের গাওয়া নয়টি গানের ওপর এটি নির্মাণ করছেন লেখক ও নির্মাতা সাদাত হোসাইন। ছবির শুটিং শেষ হয়েছে। এখন আছে মুক্তির অপেক্ষায়। আসছে ঈদুল আজহায় সারাদেশে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হয়েছে।

আসিফ আকবর বলেন, “প্রথমবারের মতো আমার নয়টি গান নিয়ে নির্মিত মিউজিক্যাল মুভি ‘গহীনের গান’ রিলিজ হবে এই ঈদেই। সাদাতের পরিচালনায় প্রযোজনা প্রতিষ্ঠান বাংলাঢোল এ মুভিটি হলে ছাড়ার সিদ্ধান্ত নিয়েছে । এটা কোন ব্লকবাস্টার মুভি না, এটা হবে আনন্দ বেদনার একটা চিত্র সমীক্ষা মাত্র, যেখানে আপনার জীবন কাহিনিও খুঁজে পাবেন।”

‘গহীনের গান’ ছবিটির জন্য তরুণ মুনসী, রাজিব আহমেদ ও সাদাত হোসাইনের লেখা নয়টি নতুন গান কণ্ঠে তুলেছেন আসিফ। এগুলোর সুর-সংগীত করেছেন তরুণ মুনসী ও পল্লব সান্যাল। গানের বক্তব্য ঠিক রেখে ‘গহীনের গান’র চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই। ছবিটির ডিওপি হিসেবে ছিলেন বিদ্রোহী দীপন।

এমএবি/এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :