মৃত্যুর মুখ থেকেই যেন ফিরে আসলেন বাবা : গাঙ্গুয়ার মেয়ে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৬ পিএম, ১৫ জুলাই ২০১৯

হঠাৎ করেই খবর আসে শারীরিক অবস্থা সংকটাপন্ন চলচ্চিত্রের খল অভিনেতা গাঙ্গুয়ার। তাকে হাসপাতালের সিসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। চিকিৎসকরা জানিয়েছিলেন, অভিনেতার ফুসফুসে সংক্রমন বেশ আশঙ্কাজনক।

সেই সংকট অবস্থা কাটিয়ে এখন অনেকটাই সুস্থতার পথে গাঙ্গুয়া। তার মেয়ে ফারজানা পপি বলেন, ‘সবার দোয়া ও আল্লাহর রহমতে বাবা সুস্থ হয়ে উঠছেন। তিনি যেন মৃত্যুকে হার মানিয়েই ফিরে এলেন।’

ঢাকাই সিনেমার জনপ্রিয় খল অভিনেতা পারভেজ গাঙ্গুয়া গত ১১ জুলাই রাত ১১টার দিকে স্ট্রোক করে ইবনে সিনা হাসপাতালে ভর্তি হন। গুরুতর অসুস্থ হলে তাকে দ্রুত নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। সেখান থেকে পাঠানো হয় সিসিইউতে।

সেখানে টানা দুইদিন চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকার পর তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। গত শনিবার (১৩ জুলাই) তাকে কেবিনে স্থান্তর করা হয়েছে। শনিবার সকালের নাস্তায় তিনি মুখে লিকুইড খাবার গ্রহণ করেছেন।

গাঙ্গুয়ার মেয়ে ফারজানা পপি বলেন, ‘বাবার অবস্থা আগের চেয়ে অনেক ভালো। তিনি স্বাভাবিকভাবে খাবার গ্রহণ করতে পারছেন। চিকিৎসকরা বলেছেন কিছুদিন তাদের তত্ত্বাবধানে থাকার পর বাসায় নিয়ে যেতে পারব বাবাকে। তাকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে।’

চিকিৎসকদের বরাত দিয়ে তিনি বলেন, বয়সের তুলনায় বাবার হৃদস্পন্দন, কিডনির অবস্থা বেশ ভালো। তবে ফুসফুসে সংক্রমণই তাকে ভোগাচ্ছে।

প্রসঙ্গত, মঞ্চ দিয়ে অভিনয় জীবন শুরু করেন গাঙ্গুয়া। পরে অভিনেতা জসীমের হাত ধরে চলচ্চিত্রে পা রাখেন। অভিনয় করেছেন প্রায় তিন শতাধিক চলচ্চিত্রে। গাঙ্গুয়া অভিনীত সর্বশেষ সিনেমা ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘রাজা বাবু’।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com