কে হচ্ছেন রোশানের নতুন নায়িকা?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১১ পিএম, ২৪ আগস্ট ২০১৯

তরুণ নির্মাতা অনন্য মামুন। বর্তমানে তিনি নির্মাণ করছেন ‘মেকআপ’ নামের সিনেমা। মিডিয়ার গল্প নিয়েই নির্মিত হচ্ছে এই সিনেমা। মিডিয়াতে যারা কাজ করেন তারা ক্যামেরার সামনে আসার আগে মেকআপ পরিবর্তন করেন। ওই মেকআপের অন্তরালের কাহিনি সিনেমায় উঠে আসবে।

দেখানো হবে একজন সুপারস্টারের জীবনযাপনকেও। এখানে সুপারস্টার নায়ক শাহবাজ খান চরিত্রে অভিনয় করবেন নন্দিত অভিনেতা তারিক আনাম খান।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এই নির্মাতা তারিক আনাম খানের একটি ছবি প্রকাশ করে নিজেই এই তথ্য জানিয়েছেন।

এরপর থেকে সিনেমাটিতে নায়ক-নায়িকা কারা তা নিয়ে আগ্রহ জন্মেছে দর্শক মনে। অনন্য মামুন আজ (২৪ আগস্ট) সকালে জাগো নিউজকে দিলেন নতুন এক তথ্য। তিনি জানালেন, সিনেমাটিতে জিয়াউল রোশান অভিনয় করছেন। তার বিপরীতে দেখা যাবে একজন নতুন নায়িকাকে। কিন্তু এখনই তার নাম প্রকাশ করতে চান না পরিচালক।

অনন্য মামুন আরও বলেন, ‘সিনেমাটি নায়ক-নায়িকার সিনেমা না। তাই রোশানকে আমি সিনেমাটির নায়ক বলতে নারাজ। এখানে যে কয়টি চরিত্র আছে এরা সবাই নায়ক। সবার চরিত্রই মুখ্য। তবে রোশানের চরিত্রটি দেখে তার ভক্তরা উচ্ছ্বসিত হবেন, চমক পাবেন।’

পরিচালনায় পাশাপাশি সিনেমা গল্প, চিত্রনাট্য করেছেন নির্মাতা অনন্য মামুন নিজেই।মামুন জানান, এরই মধ্যে সিনেমাটির শুটিং প্রায় শেষের দিকে। ২ জুলাই থেকে সুনামগঞ্জ, পুরান ঢাকা, ভারতের রামুজি ফিল্ম সিটিতে শুটিং হয়েছে সিনেমাটির। সেখানকার শুটিংয়ে অংশ নিয়েছিলেন জিয়াউল রোশান। যদিও এ ব্যাপারে এখনই কথা বলতে রাজি নন তিনি।

সিনেমাটির শুটিং প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘আর মাত্র ৫ দিনের শুটিং করলেই সিনেমার শুটিং শেষ হবে। এরপর আমরা দুবাইয়ে গানের শুটিং করবো। চলতি বছরেই ছবিটি মুক্তি দিতে চাই।’

অনন্য মামুন আরও জানান, বাংলার পাশাপাশি হিন্দি ভাষাতেও মুক্তি পাবে ‘মেকআপ’ চলচ্চিত্রটি।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]