আবারও বাংলাদেশের সিনেমায় স্বস্তিকা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৮ পিএম, ২৪ আগস্ট ২০১৯

বাংলাদেশের সিনেমায় প্রথম ২০১০ সালে অভিনয় করেন কলকাতার স্বস্তিকা মুখার্জি। তখন তিনি টালিগঞ্জে মশলাদার সিনেমার জনপ্রিয় নায়িকা। জিতের সঙ্গে তার জুটি মানেই সুপারহিট।

ঠিক তখনই বাংলাদেশের শাকিব খানের সঙ্গে সবার উপরে প্রেম ছবি জুটি বাঁধেন স্বস্তিকা। যৌথ প্রযোজনার সেই ছবি দর্শকদের হলে টেনেছিলো।

তারপর অনেকটা সময় গড়িয়ে গেল। এই অভিনেত্রী আর ঢাকামুখো হননি। দীর্ঘ ৯ বছর পর আবারও বাংলাদেশি সিনেমায় নাম লেখাতে চলেছেন স্বস্তিকা।

নাম ঠিক না হওয়া সিনেমাটি পরিচালনা করবেন পারভেজ আমিন। পরিচালক এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশের সিনেমায় স্বস্তিকার কাজ করা প্রসঙ্গে পারভেজ আমিন বলেন, ‘আমি কলকাতা গিয়েছিলাম। সেখানেই স্বস্তিকার সঙ্গে চূড়ান্ত আলোচনা করেছি। তিনি ছবিটির ব্যাপারে খুবই পজিটিভ। তবে এখনো আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ হওয়াটা বাকী। সব ঠিক থাকলে স্বস্তিকাকে নিয়ে আগামী জানুয়ারি থেকে সিনেমাটির শুটিং শুরু হবে।’

জানা গেছে, সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার এই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করবেন স্বস্তিকা। বর্তমানে কলকাতায় সিনেমার চিত্রনাট্যের কাজ চলছে।

কে হবেন সেই ছবির নায়ক? এই বিষয়ে এখনই মুখ খুলতে নারাজ পরিচালক।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]