মায়াবতী ট্রেলারে দর্শক মাতাচ্ছেন তিশা-রোহান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৪ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০১৯

আর মাত্র এক সপ্তাহ বাকি। আগামী ১৩ সেপ্টেম্বর ঢাকাসহ সারাদেশে মুক্তি পাবে নূসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান জুটির ‘মায়াবতী’ সিনেমাটি। টিজার ও গানের পরে এবার প্রকাশ হয়েছে সিনেমাটির ট্রেলার। ২ মিনিট ৩৬ সেকেন্ডের ট্রেলারে তুলে ধরা হয়েছে এই সিনেমার এক ঝলক তুলে ধরা হয়েছে।

ট্রেলারেই জমেছে তিশা-রোহানের রসায়ন। মধু হই হই বিষ খাওয়াইলা গানটির সঙ্গে দেখা যাচ্ছে তাদের। একটি দৃশ্যে দেখা যাচ্ছে হারমনি নিয়ে গান শিখছেন তিশা। ট্রেলার আভাস দিচ্ছে এই সিনেমার গল্পে আছে অনেক প্রেম, অনেক আনন্দ সাথে আরও আছে অনেক কষ্ট। এতে আছে একজন নারীর লড়াই ও প্রতিষোধের কাহিনী।

সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য এবং পরিচালনায় রয়েছেন অরুণ চৌধুরী। এটি তার পরিচালিত দ্বিতীয় সিনেমা। গত বছর মুক্তি পেয়েছিল তার প্রথম সিনেমা ‘আলতাবানু’।

গত ১৭ জুন সেন্সর সনদপত্র পায় ‘মায়াবতী’। ২ ঘণ্টা ২০ মিনিট ব্যাপ্তির এ ছবির গল্প গড়ে উঠেছে ‘ওমেন ট্র্যাফিকিং’ নিয়ে।

এই ছবিতে দেখা যাবে, ‘মায়া’ নামের এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছ থেকে চুরি হয়ে বিক্রি হয় দৌলতদিয়ার যৌনপল্লীতে। সেখানে বেড়ে ওঠে সে, সংগীত গুরু খোদাবক্স তাকে বড় করে তোলেন। এই সময় ব্যারিস্টার পুত্রের প্রেমে পড়েন মায়া।

ছবিটিতে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুনা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুন প্রমুখ।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]