বাবা ফেরদৌস ওয়াহিদের সাথে হাবিবের দ্বন্দ্ব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪২ পিএম, ০২ ডিসেম্বর ২০১৯

জনপ্রিয় সংগীত পরিচালক ও কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদ গতকাল রোববার তার অফিসিয়াল ফেসবুক পেজে এক স্ট্যাটাস দিয়ে দুশ্চিন্তায় ফেলেছিলেন তার ভক্তদের। তিনি সেখানে লিখেন, ‘একটি বিশেষ বিষয় নিয়ে আমার বাবা ফেরদৌস ওয়াহিদের সাথে আমার বেশ মতবিরোধ চলছে, বিষয়টা আপনাদের সাথে শেয়ার করবো কি না ভাবছি।’

কমেন্ট ঘরে হাবিবকে নানা রকম পরামর্শ দিচ্ছিলেন তার ভক্তরা। তবে বাবার সাথে কী নিয়ে মতবিরোধ জানার আগ্রহ প্রকাশ করেননি তেমন কেউ। অনেকেই বলেছেন, পরিবারের বিষয় সবাইকে না জানানোই উত্তম। নিজেদের বিষয় নিজেরাই মিটিয়ে ফেলুন।

না, ভক্তদের কথা শোনেননি হাবিব। তিনি যা বলতে চেয়েছিলেন আজ বলেই ফেললেন। যারা দুশ্চিন্তায় ছিলেন এবার তাদের মুখে ফুটেছে হাসি। কারণ বাবা ফেরদৌস ওয়াহিদের সঙ্গে নতুন একটি গান নিয়ে হাজির হচ্ছেন হাবিব। গানটিকে ঘিরেই এক রহস্য তৈরি করেছিলেন তিনি।

গানটির পোস্টার প্রকাশ করে হাবিব জানিয়েছেন, তার নতুন এই গানটির নাম ‘পাঞ্জা’। পোস্টারে বাপ-বেটাকে পাঞ্জা লড়তে দেখা যাচ্ছে। গানটি প্রকাশ হবে এই শিল্পীর নিজের ইউটিউব চ্যানেল থেকে। এ গানটি লিখেছেন সুহৃদ সুফিয়ান। সুর ও সংগীতায়োজন করেছেন হাবিব ওয়াহিদ। গানটিতে কণ্ঠ দিচ্ছেন বাবা ও ছেলে একসঙ্গে।

ভক্তদের উদ্দেশ্যে হাবিব বলেন, ‘হ্যাঁ বন্ধুগণ, আমার বাবা ফেরদৌস ওয়াহিদ এবং আমার মধ্যে যে বিশেষ বিষয় নিয়ে মতবিরোধ সৃষ্টি হয়েছে তা আগামী বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) আপনাদের সামনে খোলাসা হয়ে যাবে। আসছে আমাদের পাঞ্জা।’

২০০৬ সালে প্রথম একই গানে বাবা-ছেলে ফেরদৌস ওয়াহিদ ও হাবিব ওয়াহিদ একসঙ্গে গান গেয়েছিলেন। ‘কলি থেকে ফুল’ শিরোনামের এ গানে হাবিবের সুর-সংগীতে কণ্ঠ দেন ফেরদৌস। এরপর আরও কয়েকটি গানে একসঙ্গে হাজির হয়েছেন। গত বছর হাবিবের গাওয়া ‘ঝড়’ গানের ভিডিওতে হাজির হয়েছিলেন ফেরদৌস ওয়াহিদ। এবার তাদের নতুন চমকের অপেক্ষা।

এমএবি/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com