মুক্তির অপেক্ষায় ইমন-মমর সিনেমা ‘আগামীকাল’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২১ পিএম, ২৩ ডিসেম্বর ২০১৯

থ্রিলার ও প্রেমের গল্প নিয়ে সম্প্রতি নির্মিত হয়েছে নতুন সিনেমা ‘আগামীকাল’। এটি পরিচালনা করেছেন অঞ্জন আইচ। সিনেমাটির কেন্দ্রীয় তিনটি চরিত্রে অভিনয় করেছেন ইমন, মম ও টুটুল চৌধুরী। সিনেমার গল্পটি আবর্তিত হয়েছে এই তিন অভিনয়শিল্পীকে ঘিরে।

এতে ইমন মেডিকেল থেকে সদ্য এমবিবিএস পাশ করা করা শিক্ষার্থী। মম অনাথ এবং গরীব ঘরের সন্তান। অন্যের বাড়িতে আশ্রিতা। আর টুটুল চৌধুরী স্মাগলার। গল্পে মমর সঙ্গে ইমনের দেখা হয় ঘটনাক্রমে। পরিচয় থেকে প্রেম হয় তাদের মধ্যে।

কিন্তু মমর আশ্রয়দানকারী মা তার নিজের মেয়ের বিয়ে ঠিক করেন ইমনের সঙ্গে। এ নিয়ে এক জটিল পরিস্থিতির সৃষ্ঠি হলে আশ্রয় দানকারীর মেয়ে কৌশলে ইমনকে হত্যা করিয়ে মমকে আসামী বানায়। এতে মমর জেল হয়। তবে এই অসাধু ঢনাঢ্য টুটুল চৌধুরীর সহায়তায় মম কিছুটা স্বাভাবিক জীবনে ফিরে আসে। টুটুলের সঙ্গে তার বিয়ে হয়। এভাবেই সাজানো হয়েছে সিনেমার কাহিনী।

এতে অভিনয় প্রসঙ্গে ইমন বলেন, ‘গল্প প্রধান এ ছবিতে অভিনয় করে ভালো লেগেছে। কারন মৌলিক গল্পের পাশাপাশি নির্মাণশৈলীও ভালো ছিল।’

মম বলেন, ‘ দীর্ঘদিন পর ভালো একটি চরিত্র পেয়েছি এ ছবিতে। থ্রিলারধর্মী গল্পের সঙ্গে ত্রিভুজ প্রেমের বিষয় রয়েছে এখানে। আশা করছি এটি সবার ভালো লাগবে।’

টুটুল চৌধুরী বলেন, ‘টিভি নাটকে দীর্ঘ সময় ধরে অভিনয় করছি। এই প্রথম চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছি। পরিচালকের নির্দেশনা অনুযায়ী চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্ঠা করেছি। আশা করছি এটি দর্শকের ভালো লাগবে।’

এতে আরও অভিনয করেছেন আশীষ খন্দকার, ফারুক আহমেদ, শতাব্দী ওয়াদুদ, সূচনা আজাদ, তারিক স্বপন প্রমুখ। মাসুদ মঞ্চ ইন্টারন্যাশনালের প্রযোজনায় ছবিটি আগামী মার্চ মাসে মুক্তি পাবে বলে জানা গেছে।

এমএবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।