১২ মাসে ১২ বিয়ে : চমক দিয়েছেন সৃজিত-মিথিলা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০০ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৯

বরাবরই শোবিজ অঙ্গণের মানুষদের বিয়ে নিয়ে সাধারণ মানুষদের আগ্রহ বেশি। তারকাদের বিয়ে আলাদাভাবেই নজর কাড়ে সবার। কোন তারকা কবে বিয়ে করলেন, তাদের জীবন যাপনের গল্পটাইবা কেমন জানতে চান তাদের ভক্তরা।

এই কারণে তারকাদের বিয়ে নিয়ে বেশ আলোচনা হয়। এ বছর বিয়ে করে সবচেয়ে বেশি আলোচনা তৈরি করেছেন কলকাতার নির্মাতা সৃজিত ও বাংলাদেশের মিথিলা। এই তো সম্প্রতি বিয়ে করেছেন তারা। এখনো সেই বিয়ের মাতামাতি চলমান।

বছর শেষে এক নজর দেখা যাক কোন তারকারা বিবাহিত জীবনে পা রেখেছেন এই বছর-

সালমা-সানাউল্লাহ
২০১৯ সালের শুরুতেই বিয়ের খবর দিয়েছিলেন ক্লোজআপ ওয়ান তারকা মৌসুমী আক্তার সালমা।বছরের ১৭ জানুয়ারি নগরীর একটি রেস্তোরাঁয় সংবাদকর্মীদের ডেকে সালমা দ্বিতীয় বিয়ের খবর জানান। বিয়ের খবরটা এই বছর জানালেন, তবে বিয়েটা হয়েছিলো ২০১৮ সালের ৩১ ডিসেম্বর। তার স্বামীর নাম সানাউল্লাহ নূরে সাগর। গত ১ সেপ্টেম্বর রাজধানীর একটি হাসপাতালে দ্বিতীয় কন্যার জন্ম দেন সালমা। মেয়ের নাম রাখা হয়েছে সাফিয়া নূর।

এর আগে ২০১১ সালে দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিককে বিয়ে করেন। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় ২০১৬ সালে বিচ্ছেদ ঘটে। তাদের সংসারে স্নেহা নামে এক কন্যা রয়েছে।

শবনম ফারিয়া- অপু
চলতি বছরের ১ ফেব্রুয়ারি বিয়ে করেন অভিনেত্রী শবনম ফারিয়া। গত বছরের মাঝামাঝিতে জানা যায় হারুনুর রশীদ অপু নামে একজনকে বিয়ে করেছেন শবনম ফারিয়া। তবে তখন সেটিকে গুঞ্জন বলে উড়িয়ে দেন তিনি। কিন্তু বছর শেষ হওয়ার মুহূর্তে নিজেই জানান সেই অপুকেই বিয়ে করছেন। অবশেষ এই বছর বিয়ের আনুষ্ঠানিকা সম্পন্ন হয় তাদের।

পুতুল-নূরুল ইসলাম
মার্চ মাসে বিয়ে করেছেন ক্লোজআপ ওয়ান তারকা কণ্ঠশিল্পী সাজিয়া ইসলাম পুতুল। গত ১৫ মার্চ কানাডা প্রবাসী নুরুল ইসলামের সঙ্গে পারিবারিকভাবে তার বাগদান হয়। গত ২০ মার্চ নগরীর মোহাম্মদপুরের একটি কনভেনশন সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

কনা-গহীন
এপ্রিল মাসে বিয়ে করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা। দীর্ঘ সাত বছর প্রেম করে গত ২১ এপ্রিল বিয়ে করেন তিনি। তার স্বামীর নাম গোলাম মো. ইফতেখার। বন্ধুমহলে তিনি ‘গহীন’ নামে অধিক পরিচিত। বিয়ের ৪ মাস পর মিডিয়ার কাছে বিয়ের খবর প্রকাশ করেন এই সংগীতশিল্পী।

মেহরাব-রুশী
গত ৮ জুলাই পারিবারিক আয়োজনের মধ্য দিয়ে বিয়ে করেন ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী আশিকুর রহমান মেহরাব। মেহরাবের স্ত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের সাবেক শিক্ষার্থী রুশী চৌধুরী। রুশী ও মেহরাব সম্পর্কে আত্মীয়। মেহরাবের বকশিবাজারের বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। রুশী চৌধুরী কেন্দ্রীয় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির পাঠাগার উপ সম্পাদক ছিলেন।

ঈশানা খান-সারিফ চৌধুরী
গত ১১ জুলাই হঠাৎ করেই বিয়ে করেন লাক্স তারকা ঈশানা খান। বর অস্ট্রেলিয়া প্রবাসী সারিফ চৌধুরী। হঠাৎ বিয়ে প্রসঙ্গে এ অভিনেত্রী জানান, সারিফের সঙ্গে দুই বছরের সম্পর্ক ছিল। সারিফ হঠাৎ ঢাকা আসে। তারপর দুই পরিবার মিলে এই সিদ্ধান্ত নেয়া হয়। বিয়ের দুদিন পরই স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়া পাড়ি জমান ঈশানা।

শান-স্নিগ্ধা
গত ৯ অক্টোবর বিয়ে করেন কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক শান। তার স্ত্রী নুসরাত জামান স্নিগ্ধা কণ্ঠশিল্পী সাব্বির জামানের বোন। তিনি নিজেও চট্টগ্রাম বেতার ও টেলিভিশনের তালিকাভুক্ত কণ্ঠশিল্পী। সাব্বির জামানের মগবাজারের বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

আইরিন তানি- সাইফুল
ছোট ও বড়পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী আইরিন তানি। গত ৩ অক্টোবর পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বরের নাম সাইফুল হক চৌধুরী। তানির বর চট্টগ্রামের ছেলে। ঢাকায় একটি মাল্টিন্যাশনাল কোম্পানিতে কর্মরত। পরিবারসহ ঢাকায় বসবাস করেন। এক বন্ধুর মাধ্যমে তানির সঙ্গে পরিচয়। তারপর পারিবারিকভাবে বিয়ে।

সাবিলা নূর-নেহাল সুনন্দ
অভিনেতা তৌসিফ মাহবুবের মাধ্যমে তিন বছর আগে নেহালের সঙ্গে পরিচয় হয় মডেল-অভিনেত্রী সাবিলা নূরের। শুরুতে বন্ধুত্ব থাকলেও একপর্যায়ে দুজনে একসঙ্গে পথচলার সিদ্ধান্ত নেন। বছরখানেক আগে সাবিলার মায়ের কাছে বিয়ের প্রস্তাব দেন নেহাল। কিন্তু জীবনের এত বড় একটি সিদ্ধান্ত দ্রুত নেয়া ঠিক হবে না জানিয়ে নেহালকে আরো সময় নেয়ার কথা বলেন সাবিলার মা। কিন্তু দুজনের প্রেম তখন তুঙ্গে। ফলে প্রেম রূপ নেয় পরিণয়ে। গত ২৫ অক্টোবর জমকালো আয়োজনের মধ্যে দিয়ে কবুল বলেন এই প্রেমিক যুগল।

শিহাব শাহীন-মম
এই বছর বিয়ে করেননি জাকিয়া বারী মম। তবে এই বছর জানা গেছে তার বিয়ের খবরটি। পরিচালক শিহাব শাহীনকে ভালোবেসে চার বছর আগে ২০ নভেম্বর বিয়ে করেন মম। গত ২০ নভেম্বর তার প্রকাশ করেন বিয়ের খবরটি। এ উপলক্ষে ঘরোয়া আয়োজনে কেক কাটেন শিহাব শাহীন ও মম।

এর আগে ২০১০ সালের ৩১ মার্চ পরিচালক এজাজ মুন্নাকে ভালোবেসে বিয়ে করেন মম। ২০১১ সালের ২ মার্চ তাদের সংসার আলো করে আসে এক পুত্র সন্তান। পরবর্তীকালে সংসারের ইতি টানেন মম। তারপর শিহাব শাহীনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান এই অভিনেত্রী।

কিশোর
চলতি বছরের ১৪ নভেম্বর বিয়ে করেছেন গায়ক কিশোর দাশ। কিশোরগঞ্জের মেয়ে স্নিগ্ধা দাশকে বিয়ে করেছেন তিনি।

এবং
সৃজিত-মিথিলা
বছর শেষের আলোচিত বিয়েটির ছিলো সৃজিত-মিথিলার। কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের মডেল এবং অভিনেত্রী মিথিলা বিয়ে করেছেন ৬ ডিসেম্বর। বিয়ের পর সুইজারল্যান্ড আর গ্রিসে হানিমুন কাটিয়ে সম্প্রতি নতুন বউকে সঙ্গে নিয়ে প্রথমবারের শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন সৃজিত মুখার্জি। শ্বশুরবাড়িতে এসে গরুর গোস্ত খেয়ে তুুমুল বিতর্কের মুখে পড়েন সৃজিত।

বলে রাখা ভালো, সৃজিত ও মিথিলা; দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে।

এমএবি/এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]