৮ কেজি ওজন কমিয়ে আবারও কলকাতায় শাকিব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩১ পিএম, ২২ জানুয়ারি ২০২০

সিনেমার জন্য নায়ক-নায়িকাদের কত কিছুই না করতে হয়। প্রতিনিয়তই ভাঙা গড়ার খেলায় মেতে থাকতে হয় তাদের। তেমনই ‘বীর’ সিনেমার জন্য নিজের ওজন বাড়িয়ে ছিলেন ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান নায়ক শাকিব খান। এরই মধ্যে এই সিনেমাটির শুটিং প্রায় শেষ করেছেন তিনি।

বাকি আছে বীর সিনেমার কিছু কাজ। দুদিন শুটিং করলেই শেষ হবে ‘বীর’র বাকি শুটিং। এই সিনেমার শুটিং শেষ করে পরবর্তী সিনেমার জন্য নিজেকে তৈরি করতে শুরু করেছেন শাকিব। এই নায়কের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, গত এক সপ্তাহে নিয়মিত ব্যায়াম করে প্রায় ৮ কেজি ওজন কমিয়েছেন তিনি।

এখানেই শেষ নয়, শাকিবের ভক্তদের জন্য নতুন খবর হলো আবারও কলকাতার পথে হাঁটছেন শাকিব খান। আগামী সপ্তাহের শেষ দিকে কলকাতার অন্যতম শীর্ষ প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে প্রযোজনা সংস্থার সঙ্গে মিটিং করতে যাচ্ছেন তিনি। এছাড়া কলকাতায় ‘বীর’ সিনেমার এডিটিংয়ের কাজও করবেন তিনি। মিটিং শেষ করে দেশে ফিরেই ঈদের সিনেমার কাজে হাত দেবেন শাকিব।

কলকাতায় শাকিব খানের যাত্রা শুরু এসকে মুভিজের হাত ধরে। ‘শিকারি’, ‘নবাব’, ‘চালবাজ’, ‘ভাইজান এলো রে’ সিনেমাগুলোর প্রযোজনা সংস্থা ছিল এসকে মুভিজ। পরে এসকে মুভিজের কাছে পারিশ্রমিক বেশি চাওয়ার কারণে শাকিবকে নিয়ে ছবি করতে অপারগতা প্রকাশ করে তারা।

দেশের সিনেমার পাশাপাশি নিয়মিত কলকাতার সিনেমায়ও অভিনয় করেন তিনি। কলকাতার প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ‘নাকাব’ সিনেমায় অভিনয় করার পর থেকে শুরু হয় ঝামেলা। এরপর আর কলকাতার সিনেমায় অভিনয় করেননি শাকিব। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে কোন বিষয় নিয়ে শাকিব মিটিং করবেন তা এখনো অজানা। এখন দেখার বিষয় আবারও কলকাতার সিনেমায় শাকিবের দেখা মিলবে কিনা!

এমএবি/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]