আসছে সালমান মুক্তাদিরের বই

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:২৭ এএম, ২৪ জানুয়ারি ২০২০

সোশ্যাল মি‌ডিয়ার এক আ‌লো‌চিত নাম সালমান মুক্তা‌দির। বাংলা‌দে‌শের ইউটিউবার হিসেবে তার নাম‌টি চ‌লে আসে শুরুর দি‌কেই। কখ‌নো বিত‌র্কিত ভি‌ডিও নির্মাণ ক‌রে, কখ‌নো নি‌জের ব্য‌ক্তি জীব‌নের প্রেম নি‌য়ে বারবার আ‌লো‌চিত-সমা‌লো‌চিত হ‌য়ে আস‌ছেন তি‌নি।

গান গে‌য়ে‌ছেন, নাট‌কেও অ‌ভিনয় ক‌রে‌ছেন। এবার তিনি আত্মপ্রকাশ করতে যাচ্ছেন লেখক হিসেবে। এবার একু‌শে বইমেলায় বই নিয়ে হাজির হচ্ছেন তিনি।

আগামী ২ ফেব্রুয়া‌রি থে‌কে শুরু হ‌চ্ছে অমর একুশে বইমেলা। আর এই মেলা‌য়ই আস‌ছে সালমানের প্রথম বই ‘বিহাইন্ড দ্য সিন’। বইটি প্রকাশ করছে অধ্যায়ন প্রকাশনী।

বইমেলার ১৭ নম্বর প্যাভিলিয়নে পাওয়া যাবে বইটি। শুধু তাই নয়, রকমারি থেকেও যে কেউ বইটি প্রি-অর্ডার করে পেতে পারেন।

নতুন বই নি‌য়ে সালমান মুক্তাদির বলেন, আমার বইটি কো‌নো গুরুগম্ভীর নয়, ত‌বে বইটা একদমই আলাদা। আমি যা চিন্তা ক‌রি তাই লি‌খে‌ছি বই‌তে। আমিও এই বইয়ে এমন কিছু লিখেছি যা কোনো স্কুল-কলেজের বইয়ে নেই।

সালমান মুক্তা‌দির আরও ব‌লেন, আমার অর্জন করতে ভালো লাগে, নতুন কিছু করতে চেষ্টা করি। যেটা সবসময়ই সত্যি সেটাই থাকছে বই‌য়ে। মানুষের ভণ্ডামি, অযৌক্তিকতা, হিউম্যান সাইকোলজি আর মানুষের স্বভাব নি‌য়ে লি‌খে‌ছি।

ইউটিউবার হিসেবে আ‌লো‌চিত সালমান। দেখা যাক এবার প্রথম বই‌য়ে কেমন সাড়া পান তি‌নি।

এমএ‌বি/বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]