মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন মুখার্জিদার বউ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৯ এএম, ০২ ফেব্রুয়ারি ২০২০

মা হয়েছেন গত বছর। কিন্তু মেয়েকে নিয়ে এতদিন আড়ালেই ছিলেন কলকাতার ছোট পর্দা ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। এবার নিজেই প্রকাশ্যে আনলেন মেয়ের ছবি। সম্প্রতি মেয়ের অন্নপ্রাশনের অনুষ্ঠান করেছেন তিনি। আর এই অনুষ্ঠানের ছবিই প্রকাশ করেছেন তিনি।

জানা গেছে, কনীনিকা তার মেয়ের নাম রেখেছেন অন্তঃকরণা। লাল শাড়ি আর ব্লাউজে তাকে সাজিয়েছিলেন তার মা। মুখে ভাতের অনুষ্ঠান বলে কথা। জন্মের কয়েক মাস পার হতেই ভাত খেতে শিখলো খুকী। মা তো ভীষণ খুশী। আর মেয়ে অন্তঃকরণাকেও বেশ হাসি খুশি দেখাচ্ছে ছবিতে।

২০১৭ সালে শহরের সুরজিৎ হারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কনীনিকা। ২০১৯ সালের মাঝামাঝি মা হন তিনি । সেই সময় মুক্তি পায় তার সিনেমা মুখার্জিদার বউ সিনেমাটি। হলে যখন মুখার্জিদার বউ সিনেমাটি চলছে তখন নিজের স্বামী সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন নায়িকা।

ভারতের জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘অন্দরমহল’। এই সিরিয়ালের প্রধান ‘পরমেশ্বরী’ চরিত্রে অভিনয় করেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। বাংলা সিরিয়ালের দর্শকদের কাছে তিনি খুবই জনপ্রিয়। আর বেশকিছু সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। বিশেষ করে মুখার্জিদার বউ সিনেমার অভিনয় করে দর্শকের প্রচুর প্রশংসা কুড়িয়েছেন কনীনিকা।

আপাতত অভিনয় থেকে বিরতিতেই আছেন তিনি। মেয়ে একটু বড় হলেই ফিরবেন কাজে। শুরু করেছেন সেই প্রস্তুতিও।

এমএবি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]