ঈদে চোরাকাঁটা নিয়ে হাজির অর্ণব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩১ পিএম, ২৫ মে ২০২০

বাংলাদেশের সঙ্গীতাঙ্গনের প্রিয় এক মুখ শায়ান চৌধুরী অর্ণব। এই নামেই দেশ জুড়ে তার পরিচিতি। তার গানে নতুন করে জেগে উঠেছে একটা প্রজন্ম। অর্ণব মাঝে মধ্যেই গান শোনাতে হাজির হন, আবার নিজেকে আড়াল করে রাখেন।

গেল ঈদুল ফিতরে ‘কী পেলে কী হতো’ শিরোনামে একটা গানও উপহার দিয়েছিলেন। মাঝে হাতেগোনা বেশ কয়েকটি লাইভ কনসার্টে গান করেছেন। করোনার ঈদে এবার নতুন গান নিয়ে হাজির হলেন ‘হোক কলরব’ খ্যাত এই শিল্পী। গানটির শিরোনাম ‘চোরাকাঁটা’। এতে তার সঙ্গে বিভিন্ন বাদ্যযন্ত্র বাজিয়েছেন বুনো, সাদ ও ইমরান।

গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন আবরার আতহার। লকডাউনের কথা মাথায় রেখে আগের জমে থাকা ফুটেজ ব্যবহার হয়েছে এতে। এছাড়া সংগীতশিল্পীরা সবাই নিজেদের বাসা থেকে ভিডিও ধারণ করে পাঠিয়েছেন।

জানা গেছে, করোনাভাইরাসের কারণে সংগীতশিল্পী অর্ণব এখন পশ্চিমবঙ্গের শান্তিনিকেতনে স্বেচ্ছায় গৃহবন্দি আছেন। সম্প্রতি গীতিকবি রাজীব আশরাফ ঢাকা থেকে অনলাইনে একটি কবিতা পাঠান অর্ণবকে। সেই কবিতা থেকেই ‘চোরাকাঁটা’র জন্ম। ঈদুল ফিতর উপলক্ষে গানচিল থেকে প্রকাশ হয়েছে গানটি।

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]