সৃজিতের নায়িকা হচ্ছেন পরীমনি, থাকছেন চঞ্চল ও মোশাররফ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩২ এএম, ০৬ জুলাই ২০২০

বাংলাদেশের এ প্রজন্মের তুমুল জনপ্রিয় নায়িকা পরীমনি। সৌন্দর্য আর অভিনয়ে তিনি অনন্য একজন। সেই অনন্য পরী এবার কাজ করতে চলছেন কলকাতার গুণি নির্মাতা সৃজিত মুখার্জির পরিচালনায়।

ঠিক তাই। অনেকদিন ধরেই খবরটি গুঞ্জন হিসেবে উড়ে বেড়াচ্ছিলো সৃজিতের একটি ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছেন পরীমনি। তবে পরিচালক বা নায়িকা এ নিয়ে মুখ খুলেননি। এবার সেই গোপন খবর প্রকাশ করলো ভারতের গণমাধ্যম আনন্দবাজার। তবে সংশ্লিষ্ট কারোর বক্তব্য ছাড়াই।

সেখানে বলা হয়েছে, পরীমনি সিরিজটিতে জুটি বাঁধবেন ওপার বাংলায় বর্তমান প্রজন্মের তুমুল জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের বিপরীতে। তাদের সঙ্গে দেখা যাবে বাংলাদেশের দুই তারকা অভিনেতা চঞ্চল চৌধুরী ও মোশাররফ করিমকেও।

জানা গেছে, বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ উপন্যাসটি অবলম্বনে ওয়েব সিরিজ় করতে চলেছেন সৃজিত। এটি হইচই প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

ভারতীয় গণমাধ্যম পরিচালক অনেক দিন ধরেই এই বইটি নিয়ে কাজ করার কথা ভাবছেন। গত বছর বাংলাদেশে গিয়ে বৈঠক করে এলেও বিষয়টি বাস্তবায়িত হয়নি। অবশেষে সব চূড়ান্ত হয়েছে। এই সিরিজ়ে দুই বাংলার অভিনেতারাই থাকবেন।

তবে আপাতত মুখ্য চরিত্র মুশকান জুবেরী হিসেবে চূড়ান্ত হয়েছেন পরীমনি। এর আগে মুশকান জুবেরীর চরিত্রের জন্য জয়া আহসানের নাম ভাবা হয়েছিল। উপন্যাসের লেখকের কাছ থেকে সৃজিত পরামর্শ চাইলে তিনিও জয়াকে নেওয়ার কথাই বলেন। তবে শেষ পর্যন্ত এই সিরিজ়ে জয়ার বদলে পরীমনিকেই নেওয়া হচ্ছে।

শিগগিরই এ ওয়েব সিরিজের কাজ শুরু হবে। এ মুহুর্তে সৃজিতের হাতে ফেলুদার নতুন কিস্তির ব্যস্ততা৷ এটি গুছিয়ে নিয়েই মাঠে নামবেন তিনি।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]