সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার গর্ভে কার সন্তান?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫২ পিএম, ০৪ জুলাই ২০২০

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পাঁচ দিন আগে আত্মহত্যা করেন তার প্রাক্তত ম্যানেজার দিশা সালিয়ান। মুম্বাইয়ের মালাডের একটি বহুতল ভবন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন দিশা।

দিশার আত্মহত্যার খবর শুনে ভেঙে পড়েছিলেন সুশান্ত। তার মৃত্যুতে শোক জানিয়ে টুইটারে লিখেছিলেন, ‌‌‘এই খবর অবিশ্বাস্য। দিশার আত্মার শান্তি কামনা করছি। তার পরিবারের মানুষদের সান্ত্বনা দেওয়ার মতো ভাষা আমার জানা নাই।’

এরপর কেদারনাথ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে তার ম্যানেজার দিশার আত্মহত্যার কোনো সূত্র আছে কী না তাও খোঁজার চেষ্টা করছে পুলিশ। আর এর মধ্যেই বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে, সুশান্তের ম্যানেজারের সঙ্গে নাকি অভিনেতা সূরজ পাঞ্চোলি সম্পর্কে ছিলেন। এমন কী, দিশা নাকি অন্তঃসত্ত্বাও ছিলেন। সূরজের সঙ্গে সম্পর্কে জড়িয়ে দিশা যাতে কোনো ভুল সিদ্ধান্ত না নেন, তার জন্য প্রাক্তন ম্যানেজারকে বোঝানোর চেষ্টা করেছিলেন সুশান্ত। এমনই গুঞ্জণ ছড়াতেই তোলপাড় সোশ্যাল মিডিয়ায়।

তবে সুশান্তের আত্মহত্যার তদন্ত করতে গিয়ে মুম্বাই পুলিশ স্পষ্ট জানিয়েছে, দিশার আত্মহত্যার সঙ্গে সুশান্তের মৃত্য়ুর কোনও যোগ নেই।

গত ১৪ জুন মুম্বইয়ের বাড়ি থেকেই উদ্ধার করা হয় তার ঝুলন্ত মরদেহ। বাড়িতে থাকা কাগজপত্র থেকে জানা যায়, বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন তিনি।
এর পাঁচদিন আগে আত্মহত্যা করে সুশান্তর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান। তাদের মৃত্যুকে ঘিরে রহস্য তৈরি হয়। তাদের একে অপরের মৃত্যুর সঙ্গে কোনো সম্পর্ক নাই, দাবি করে পুলিশ।

জি টিভির জনপ্রিয় সিরিয়াল ‘পবিত্র রিশতা’ থেকে উঠে আসা সুশান্ত সিং রাজপুতের বলিউডে অভিষেক হয় ২০১৪ সালে ‘কাই পো চে’ সিনেমার মাধ্যমে। এরপর তিনি অনেক সিনেমায় অভিনয় করেন যার মধ্যে ‘পিকে’, ‘কেদারনাথ’, ‘শুধ দেশি রোমান্স’ ও মহেন্দ্র সিং ধোনির বায়োপিক ‘এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ সুশান্তকে তারকার খ্যাতি এনে দিয়েছে। সেসব এখন শুধুই স্মৃতি।

এমএবি/এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]