চার মাস পর নাটকের শুটিংয়ে তাহসান, বললেন এটাই শেষ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৬ পিএম, ১০ জুলাই ২০২০

করোনার আতঙ্ক কমছে না বরং বেড়েই চলেছে। অনেকদিন করোনাভাইরাসের কারণে বন্ধ হয়েছিলো নাটক-সিনেমার শুটিং। এখন এই আতঙ্কের মধ্যেও কেউ কেউ শুটিং করছেন বাধ্য হয়ে। কারণ এই কাজের উপর নির্ভর করেই চলে অনেক মানুষের সংসার।

চারমাস পর শুটিংয়ে ফিরেছিলেন তাহসান রহমান খান। টাঙ্গাইলে নাটকটির শুটিং করেছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন সায়লা সাবি। ‘সিঙ্গেল’ নামের নাটকটি পরিচালনা করছেন কাজল আরেফিন অমি।

তবে করোনাকালে আপাতত আর কোনো নাটকের শুটিং করবেন না বলে জানিয়েছেন তাহসান। ৮ জুলাই নাটকে অংশ নিয়েই জানালেন, আপাতত এটাই শেষ কাজ।

তাহসান বলেন, ‘ঢাকার বাইরে এক বড় ভাইয়ের রিসোর্টে নাটকটির জন্য বুকিং দিয়ে রেখেছিলাম। গত তিন মাস কেউ ছিলেন না এখানে। নাটকের ইউনিটের সবাই বেশ কিছুদিন হোম কোয়ারেন্টিনে ছিলেন।

প্রযোজক-পরিচালক সতর্কতার জন্য যা দরকার, সবই করেছেন। তাই নাটকটির শুটিং করলাম। ভেবেছিলাম, পরিস্থিতির উন্নতি হবে। কিন্তু সেটা হয়নি। আপাতত আর কাজ করব না বলে সিদ্ধান্ত নিয়েছি।’

এমএবি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]