স্বামী-স্ত্রী হয়ে ফিরলেন মনোজ-প্রভা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:০১ পিএম, ১২ জুলাই ২০২০

ছোটপর্দার দুই তারকা মনোজ প্রামাণিক ও সাদিয়া জাহান প্রভা। তাদের ভালো বন্ধুত্বের গল্পের ফাঁকে প্রায়ই উঁকি দেয় গোপন প্রেমের গুঞ্জন। তবে দুজনেই এ নিয়ে চুপ রয়েছেন শুরু থেকেই। তাদের ব্যক্তিগত সম্পর্কটা যাই হোক, যেমনই হোক পর্দায় তাদের জুটি বেশ জমজমাট। দর্শকেরও আগ্রহে রয়েছে।

করোনা কাটিয়ে তাই এই দুই তারকা জুটি বেঁধেই ফিরছেন নাটকে। স্বাস্থ্যবিধি মেনে সম্প্রতি ‘টেডি বিয়ার’ শিরোনামের নতুন একটি ঈদের নাটকের শুটিং শেষ করেছেন মনোজ-প্রভা। তরুণ নাট্যনির্মাতা আতিফ আসলাম বাবলুর পরিচালনায় এ নাটকে স্বামী-স্ত্রী ভূমিকায় দেখা যাবে তাদের। যেখানে সন্তান জন্ম দেয়া নিয়ে এক দম্পতির সুখ-দুঃখের চিত্র ফুটে উঠবে।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা বাবলু বলেন, ‘ঈদে আমার তিনটি নাটক প্রচার হবে। যার মধ্যে একটি ‘টেডি বিয়ার’।মহামারি এই সময়ে আমরা চেষ্টা করেছি খুব ছোট টিম নিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুটিং করার। আর সবার সহযোগিতায় ঈদের জন্য সুন্দর একটি নাটক নির্মাণ করলাম।’

নাটক প্রসঙ্গে প্রভা বলেন, ‘নাটকটিতে আমার চরিত্রের নাম ফাইজা। রোমান্টিক ঘরানার এ কাজটি বেশ উপভোগ করেছি। আশা করছি দর্শকেরও ভালো লাগবে।’

সাদেক সাব্বিরের রচনায় ‘টেডি বিয়ার’ নাটকটিতে প্রভা ও মনোজ কুমার ছাড়াও আরও অভিনয় করেছেন বাসার বাপ্পি, নয়ন খান, পাপিয়া ইসলাম প্রমুখ। নাটকটি প্রযোজনা করেছেন জিয়াউল হক মামুন।

পরিচালক আতিফ আসলাম বাবলু জানান, আসন্ন ঈদে নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।