হৃদিতা হচ্ছেন পূজা চেরী, নায়ক এবিএম সুমন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:০৯ এএম, ২৪ জুলাই ২০২০

কে হবেন হৃদিতা? এ নিয়ে বেশ আলোচনা চলছিলো ঢালিউডপাড়ায়। উঠে এসেছিলো বেশ ক'জন অভিনেত্রীর নাম। অবশেষে জানা গেল, চিত্রনায়িকা পূজা চেরীর নাম। আনিসুল হকের গল্প অবলম্বনে নির্মিত এ সিনেমায় পূজাকেই দেখা যাবে নাম ভূমিকায়।

ছবির নির্মাতা যুগল ইস্পাহানি আরিফ জাহান আজ শুক্রবার (২৪ জুলাই) সকালে জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। তারা আরও জানিয়েছেন, এ ছবিতে পূজার নায়ক হিসেবে দেখা যাবে 'ঢাকা এটাক'খ্যাত এবিএম সুমনকে।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে সুমন ও পূজাকে 'হৃদিতা'র জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ করা হয়েছে বলেন জানান এ নির্মাতাদ্বয়। চুক্তি শেষে ছবিটির জন্য ফটোশেসনেও অংশ নেন এ দুই তারকা।

jagonews24

এ বিষয়ে প্রসঙ্গে পরিচালক এম এম ইস্পাহানী জাগো নিউজকে বলেন, 'আনিসুল হকের 'হৃদিতা' গল্পটি বেশ পাঠকপ্রিয়। এ গল্প নিয়ে সিনেমা করতে গিয়ে 'হৃদিতা' চরিত্রটি আমাদের তাই অনেক ভাবতে হয়েছে। সবকিছু মিলিয়ে মনে হয়েছে পূজা চেরীই চরিত্রটির জন্য পারফেক্ট। সে এরইমধ্যে তার মেধার প্রমাণ দিয়েছে এদেশের সিনেমায়।

আর তার সঙ্গে আমরা এবিএম সুমনকে নিয়েছি। সে ইন্ডাস্ট্রির আরেকজন মেধাবী ও পরিশ্রমী তারকা। যে চরিত্রটি সুমন করবেন সেখানে তাকে দারুণভাবে উপভোগ করবেন দর্শক। আশা করছি এ জুটিকে নিয়ে সময়োপযোগী নির্মাণ দিয়ে ভালো একটি সিনেমা উপহার দিতে পারবো।'

এ ছবিতে অভিনয় প্রসঙ্গে পূজা জাগো নিউজকে বলেন, 'প্রথমবারের মতো গুণী নির্মাতা ইস্পাহানি আরিফ জাহান ভাইদের সঙ্গে কাজ করতে যাচ্ছি। অনেক কিছু শেখার সুযোগ হবে আশা করছি। তারা আমাদের ইন্ডাস্ট্রির সুপারহিট পরিচালক জুটি। তাদের সঙ্গে কাজের সুযোগটাই একটা অভিজ্ঞতা। সেইসঙ্গে এবিএম সুমন ভাইয়ের সঙ্গেও এটা আমার প্রথম কাজ। খুব স্মার্ট আর রুচিশীল একজন মানুষ সুমন ভাই। তার সঙ্গে আমার জুটি ভালো লাগবে দর্শকের, এটাই আপাতত প্রত্যাশা করছি।'

jagonews24

'পোড়ামন ২'খ্যাত নায়িকা পূজা আরও বলেন, 'এ ছবি দিয়ে প্রথমবারের মতো সাহিত্য নির্ভর সিনেমাতে কাজ করতে যাচ্ছি। সেটাও আবার খুব জনপ্রিয় আনিসুল হকের গল্পে। দারুণ লাগছে ব্যাপারটা। আমি চেষ্টা করবো গল্পে যেভাবে হৃদিতা সবার মন ছুয়েঁছে সেভাবে যেন পর্দাতেও চরিত্রটিকে জীবন্ত করে তুলতে পারি।

প্রসঙ্গত, ১৯৯৪ সালে ‘বিদ্রোহী বধূ’ নির্মাণের মাধ্যমে পরিচালনায় আসেন ইস্পাহানি আরিফ জাহান। এরপর লাট সাহেবের মেয়ে, শত্রু ধ্বংস, আমাদের সন্তান, আসলাম ভাইসহ একাধিক হিট ছবি উপহার দিয়েছেন তারা। পরিচালনায় পাশাপাশি প্রযোজনাও করেছেন তারা। তাদের মুক্তিপ্রাপ্ত শেষ দুটি ছবি গুণ্ডা দ্য টেররিস্ট (২০১৫), নায়ক (২০১৮)।

দীর্ঘদিনের ক্যারিয়ারে 'হৃদিতা' হতে যাচ্ছে ইস্পাহানি আরিফ জাহানের পরিচালনায় সরকারি অনুদানের প্রথম সিনেমা। জনপ্রিয় লেখক আনিসুল হকের গল্প অবলম্বনে নির্মিত এ ছবিটি ২০১৯-২০ অর্থ বছরে সাধারণ শাখায় ৫৫ লাখ টাকা অনুদান পাচ্ছে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]