বাবা হারালেন রাজ চক্রবর্তী, করোনার জন্য হলো না শেষ দেখা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৩৭ পিএম, ২৮ আগস্ট ২০২০

দিন কয়েক আগেই জানা গিয়েছিলো করোনায় আক্রান্ত হয়েছেন কলকাতার চলচ্চিত্র পরিচালক ও নায়িকা শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তীর। তার করোনা আক্রান্ত হওয়ার খবরটি কলকাতার সিনেমাপাড়ায় বেশ বিষাদের ছায়া ফেলেছে। তার ভিড়ে এলো আরেক খারাপ খবর। মারা গেছেন রাজের বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী।

বেশ কিছু দিন ধরেই শারীরিক অসুস্থতার জন্য বাইপাসের এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। আজ শুক্রবার (২৮ আগস্ট) সকালে তিনি প্রয়াত হয়েছেন।

বিশেষ সূত্র থেকে জানা যাচ্ছে, করোনায় আক্রান্ত হয়েছিলেন রাজের বাবাও। সরকারি নিয়ম মতে আজই তাকে দাহ করা হবে। যদিও নিজে করোনায় আক্রান্ত হওয়ায় বাবাকে শেষবার দেখতে পাবেন না রাজ।

গত ১৭ অগস্ট টুইটারে তিনি জানিয়েছিলেন তার করোনায় আক্রান্ত হওয়ার খবর। আপাতত তিনি বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। রাজ জানিয়েছিলেন, তিনি বাদে বাড়ির বাকি সবার রিপোর্ট নেগেটিভ এসেছে। শুভশ্রী অন্তঃসত্ত্বা, রাজের বাবা-মা বয়স্ক, তাই তাদের রিপোর্ট নেগেটিভ আসার খবরে স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন অনুরাগীরা। কিন্তু শেষ রক্ষা হলো না। তার বাবা চলে গেলেন প্রাণঘাতি এই ভাইরাসের শিকার হয়েই।

এবার রাজের বৃদ্ধ মা ও গর্ভবতী স্ত্রী শুভশ্রীকে নিয়েও চিন্তা বাড়ছে।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।