বিয়েতে ছেলের বউকে অর্ধকোটি টাকার উপহার দিলেন ডিপজল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৩ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২০

ঢাকাই সিনেমার শক্তিমান অভিনেতা ডিপজল। আগামী ৩০ সেপ্টেম্বর তার ছেলের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। করোনার কারণে ঘরোয়া পরিসরেই বিয়ের আয়োজন করেছেন। সেখানে উপস্থিত থাকবেন শুধু দুই পরিবারের লোকজন।

পুত্রবধূকে উপহার দিলেন তিনি দু হাত খুলে। এই অভিনেতার পারিবারিক সূত্র গণমাধ্যমকে জানিয়েছে, ছেলের বউকে তিনি অর্ধকোটি টাকারও বেশি উপহার দিয়েছেন। আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) রাজধানীর একটি ফার্নিচারের দোকান থেকে অর্ধকোটি টাকার ফার্নিচার কিনে ছেলের বউকে উপহার হিসেবে দিচ্ছেন।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। চলচ্চিত্রের পর্দায় এ অভিনেতাকে নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রেই দেখা গেছে। তবে খল অভিনেতা হিসেবেই অধিক পরিচিত তিনি।

চলচ্চিত্রপাড়ায় ‘দানবীর’ হিসেবে খ্যাতি রয়েছে ডিপজলের। সিনেমা সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠনের পিকনিক, ঈদ-পার্বনে দুই হাত খুলে দান করেন তিনি। করোনা মহামারির শুরু থেকেও ডিপজল নানাভাবে চলচ্চিত্রের মানুষের পাশে দাঁড়িয়েছেন।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]