পটাকার পর নতুন গানে ঝড় তুলেছেন নুসরাত ফারিয়া

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৭ পিএম, ১৪ অক্টোবর ২০২০

ঢালিউডের চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার অনেক গুণ। সিনেমার অভিনয় দিয়ে তিনি দুই বাংলাতেই দর্শকের কাছে পরিচিতি পেয়েছেন। তিনি উপস্থাপনা ও মডেলিং দিয়েও সাফল্য পেয়েছেন। গানও গাইতে পারেন। ২০১৮ সালে ‘পটাকা’ শিরোনামের গান দিয়ে তার অভিষেক হয়।

ফারিয়ার গাওয়া প্রথম গান ‘পটাকা’ প্রকাশের পর নেটের দুনিয়ায় ব্যাপক সাড়া পড়েছিল! সেই সাফল্যের ধারাবাহিকতায় নিজের গাওয়া দ্বিতীয় গান দিয়ে দর্শক-শ্রোতাদের সামনে হাজির হন তিনি।

এবারের গানের শিরোনাম ‘আমি চাই থাকতে’। গানটি নুসরাতের জন্য তৈরি করেছেন কানাডার জনপ্রিয় র‌্যাপার-কম্পোজার মাস্টার ডি।

ভারতের নামি প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে আজ ১৪ অক্টোবর গানটির ভিডিও অবমুক্ত হয়েছে।

ভিডিওতেও নুসরাত ফারিয়ার উপস্থিতি দর্শক উপভোগ করছেন। মাত্র ২ ঘণ্টার মধ্যেই ৫৫ হাজার ছাড়িয়েছে গানের ভিউ। অনেকে আবার সমালোচনাও করছেন। ভিডিওটিকে দেড় হাজারেরও বেশি দর্শক অপছন্দ হয়েছে রায় দিয়েছেন।

নতুন গান নিয়ে নুসরাত ফারিয়া বলেন, ‘এটা সত্যিই ভালো লাগার মতো একটি বিষয়। ‘পটাকা’ গানটিও গ্রহণ করেছিলেন শ্রোতা ও দর্শক। নতুন গানটিও সবার নজর কাড়তে সক্ষম হচ্ছে। নতুন গানটি একদিনে ৫০ হাজার ভিউই হয়নি, একই সঙ্গে গানটির ভিডিও অনেকে শেয়ার করছেন এবং আমার শুভেচ্ছা জানাচ্ছেন গানটির জন্য। আমি কৃতজ্ঞ সবার কাছে।’

প্রসঙ্গত, ২০১৫ সালে চলচ্চিত্রে পা রাখেন ফারিয়া। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন এই অভিনেত্রী।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]