প্রাইম এশিয়ার অসুস্থ শিক্ষার্থীর সাহায্যে সাইমনের আহবান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৭ পিএম, ২০ অক্টোবর ২০২০

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক। 'পোড়ামন'খ্যাত এ তারকা অভিনয়ের পাশাপাশি নানা রকম সামাজিক কার্যক্রমেও অংশ নিয়ে থাকেন। মহামারি করোনার প্রকোপের ভয়ংকর দিনগুলোতে তাকে দেখা গেছে খাবারসহ নানা রকম সাহায্য নিয়ে মানুষের পাশে দাঁড়াতে।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এ নায়ক এবার পাশে দাঁড়ালেন কিডনির জটিল রোগে আক্রান্ত এক শিক্ষার্থীর৷ আজ মঙ্গলবার (২০ অক্টোবর) ফেসবুকে এক পোস্টে তিনি এই শিক্ষার্থীর জন্য সাহায্য চেয়ে দেশবাসীর কাছে অনুরোধ জানিয়েছেন।

সাইমন জাগো নিউজকে বলেন, 'প্রতিটি জীবনই অনেক দামি। আর একজন মেধাবী শিক্ষার্থী দেশের অমূল্য সম্পদ। তার সম্ভাবনাময় ভবিষ্যৎ দেশের জন্য ইতিবাচক অনেক কিছু বয়ে আনতে পেরে৷ প্রাইম এশিয়া ইউনিভার্সিটির ০৮১ ব্যাচের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সাবেক ছাত্র এরশাদুল আসাদের অসুস্থতার খবরটি আমাকে তাই খুব ব্যথিত করেছে।

সাধ্য অনুযায়ী তার পাশে থাকার চেষ্টা করছি৷ তার চিকিৎসার জন্য অনেক টাকা দরকার৷ একার পক্ষে এটা অনেক কঠিন হলেও সম্মিলিত প্রচেষ্টায় আমরা তার পাশে দাঁড়াতে পারি, দাঁড়ানো উচিত।'

সাইমন তার স্ট্যাটাসে ওই শিক্ষার্থীর ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, 'মানুষ মানুষের জন্য! জীবন জীবনের জন্য!

একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে নাহ ও বন্ধু।

প্রাইম এশিয়া ইউনিভার্সিটির ০৮১ ব্যাচের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সাবেক ছাত্র এরশাদুল আসাদ (সি: মার্চেন্ট সিসাল এপারেলস) গত দুই বছর যাবত বিলাটেরাল ক্রনিক রেনাল প্যারেনচিমাল ডিজিজে আক্রান্ত। বর্তমানে দুটি কিডনিই বিকল হয়ে গেছে। অতি দ্রুত কিডনি ট্রান্সপ্লান্ট করতে হবে।

সেজন্য দরকার ২৫ লক্ষ টাকা। যা তার পরিবারের পক্ষে একা বহন করা সম্ভব না। তাই সবার সম্মিলিত সাহায্যই সদাহাস্যোজ্জ্বল আসাদকে ফিরিয়ে আনতে পারে আমাদের মাঝে।'
আসাদকে সাহায্যের উপায় হিসেবে বেশ কিছু নাম্বার ও একাউন্ট শেয়ার করেছেন সাইমন। আসাদের পাশে দাঁড়াতে চাইলে সাইমনের পোস্টে বিস্তারিত দেখে নিন।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]