স্পেশাল অফিসার অঙ্কুশের সুন্দরী বউ দর্শনা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৫২ পিএম, ০৪ নভেম্বর ২০২০

ছুটিতে বেড়াতে গোকুলপুরের রহস্য সৈকতে যায় পাঁচ বন্ধু, স্যাম, জো, রিকি, আইভি ও ঝোড়া। তারপর থেকেই তারা নিখোঁজ। রহস্য উদঘাটনের দায়িত্ব পড়ে স্পেশাল টাস্কফোর্স অফিসার অঞ্জন সেনগুপ্তের ওপর। স্যাম, জো, রিকি, আইভি ও ঝোড়া প্রত্যেকেই ধনী, খ্যাতনামা পরিবারের। একজনের দাদা আবার মন্ত্রী।

এই পাঁচ বন্ধুর নিরুদ্দেশ হওয়ার পেছনে কোনো রহস্য কি রয়েছে? কোনো পুরোনো শত্রুতা নাকি নতুন কোনো ফাঁদ? সেই রহস্যের সমাধান করতে রোমাঞ্চকর অভিযানে নামবেন অফিসার অঞ্জন সেনগুপ্ত।

এমনই একটি গল্প নিয়ে ‘মৃগয়া : প্রথম অধ্যায়’ বানাচ্ছেন পরিচালক শৌভিক ভট্টাচার্য। এ সিনেমার প্রধান ভূমিকায় অভিনয় করতে যাচ্ছে কলকাতার অভিনেতা অঙ্কুশ হাজরা। তিনি স্পেশাল টাস্কফোর্সের (এসটিএফ) অফিসার অঞ্জন সেনগুপ্তের ভূমিকায় অভিনয় করবেন।

আরও চমক হলো অঙ্কুশের স্ত্রীর ভূমিকায় এ সিনেমায় দেখা যাবে কলকাতার সুন্দরী-মিষ্টি মেয়ে দর্শনা বণিককে। প্রথমবারের মতো এ দুই তারকা জুটি হলেন সিনেমায়। দুই তারকার ভক্তরাই বেশ উচ্ছ্বসিত। রূপে, গুণে অনন্যা দর্শনাকে অঙ্কুশের সঙ্গে দারুণ মানাবে বলে দাবি করছেন তারা।

এদিকে এ ছবি নিয়ে উচ্ছ্বাস দেখা গেল নায়ক-নায়িকার মধ্যেও। দুজনই ফেসবুকে ছবির প্রথম লুকের পোস্টার শেয়ার করেছেন।

সিনেমায় এসটিএফ অফিসার অঞ্জন সেনগুপ্তের ভূমিকায় অঙ্কুশের লুকও ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে। সেই লুক বেশ মনে ধরেছে নায়কের ভক্তদের। এ ধরনের চরিত্র ও লুকে এর আগে কখনো দেখা যায়নি অঙ্কুশকে। ধারণা করা হচ্ছে ছবিটি এ নায়কের ক্যারিয়ারে সাফল্যের পালে দারুণ হাওয়া দেবে।

জানা গেছে, ‘মৃগয়া : প্রথম অধ্যায়’ ছবির মাধ্যমেই পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে চলছেন শৌভিক ভট্টাচার্য। প্রথম ছবি হিসেবে থ্রিলার বানানোর পরিকল্পনাই করেছেন তিনি। ১৯ নভেম্বর থেকে কলকাতা, ওড়িশার বিভিন্ন এলাকায় হবে ছবির শুটিং। ইতিমধ্যেই ছবির সিক্যুয়ালের পরিকল্পনাও করে ফেলেছেন পরিচালক। ছবির ফার্স্টলুক পোস্টার টুইট করেছেন তরণ আদর্শ।

পরিচালক শৌভিক ভট্টাচার্য জানান, খ্যাতিমান পরিচালক মৃণাল সেনের বিখ্যাত ‘মৃগয়া’র সঙ্গে তার সিনেমার কোনো সম্পর্ক নেই।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]