সুন্দরবনে ভারতের পতাকা উড়ালেন নায়িকা রচনা ব্যানার্জি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ২৭ জানুয়ারি ২০২১

রচনা ব্যানার্জি। কলকাতার সিনেমার জনপ্রিয় নাম। নব্বই দশকে প্রসেনজিৎ চ্যাটার্জি, যীশু সেনগুপ্তদের সঙ্গে জুটি বেঁধে পর্দা মাতিয়েছেন তিনি। কাজ করেছেন মিঠুন চক্রবর্তীর মতো মহাতারকার বিপরীতেও।

বাংলাদেশের নায়ক ফেরদৌসের জুটি হিসেবেও বেশ সমাদৃত ছিলেন রচনা। সুন্দর মুখশ্রী, গ্ল্যামার আর রোমান্টিক চরিত্রে তিনি ছিলেন অনন্যা। সাম্প্রতিককালে সিনেমায় নেই বললেই চলে।

তিনি নতুন করে খ্যাতি পেয়েছেন টেলিভিশনের পর্দায়। কলকাতার দিদি নাম্বার ওয়ান তিনি। জি বাংলা চ্যানেলের ‘দিদি নাম্বার ওয়ান’ শো দিয়ে বলা চলে বাংলাদেশেও সেরা দিদি হিসেবে তুমুল জনপ্রিয় তিনি।

সম্প্রতি পরিবার-পরিজন নিয়ে বেরিয়েছেন ঘুরতে। বেড়ানোর জন্য বেছে নিয়েছেন পৃথিবীর বিস্ময় ‘সুন্দরবন’-কে। বনটির ভারতীয় অংশে ঘুরে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করছেন তিনি ও তার দল।

সেখানে বেড়াতে গিয়ে ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে দেশের পতাকা উড়ালেন রচনা। পতাকা হাতে নিয়েও ছবি তুলতে দেখা যায় জনপ্রিয় অভিনেত্রীকে।

শুটিংয়ের বাইরে একেবারে কাছের মানুষদের সঙ্গে সময় কাটাতেই বেড়াতে যান রচনা। সুন্দরবনে ছেলে, পরিবার এবং বন্ধুদের সঙ্গে একান্তে সময় কাটাতে দেখা যায় টেলিভিশনের জনপ্রিয় দিদিকে।

সুন্দরবনে গিয়ে কখনও চায়ের কাপ হাতে নিয়ে ছবি শেয়ার করেন রচনা আবার কখনও কাছের মানুষদের সঙ্গে ক্যামেরার সামনে হাজির হন তিনি। টেলিভিশনের দিদিকে একেবারে অন্যরকম মেজাজে পেয়ে খুশি তার অনুরাগীরাও।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]