একসঙ্গে ১০০ সিনেমার ঘোষণা, চলতি মাসেই শুরু হবে ১০টির কাজ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৩ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০২১

দেশের চলচ্চিত্র শিল্প নানা সংকটে পড়ে ধুঁকছে। হল নেই, ভালো গল্প নেই, পেশাদার প্রযোজক নেই, কাজের সমন্বয় নেই। এমন অনেক ‘নেই’-এর মারপ্যাচে আটকে আছে ঢালিউড। এতসব কিছু পাশ কাটিয়েও অনেকে চ্যালেঞ্জ নিয়ে কাজ করে যাচ্ছেন। সিনেমায় লগ্নি করছেন।

সেই তালিকায় অন্যতম নাম শাপলা মিডিয়া। আবির্ভাবের পর থেকেই দেখা গেছে প্রতিষ্ঠানটি বছরজুড়ে সিনেমা নির্মাণের চেষ্টা করে। এই মুহূর্তে শাপলার ব্যানারে নির্মিত হচ্ছে ‘কমান্ডো’, ‘গ্যাংস্টার’সহ বেশ কিছু সিনেমা।

নতুন করে ঘোষণা এসেছে নায়িকা বুবলীর সঙ্গে নিরব ও রোশানকে নিয়ে ‘নীল চোখ’ নামের একটি সিনেমার।

এই সিনেমার খবর জানাতে গিয়ে শাপলার কর্ণধার সেলিম খান দিলেন চমক জাগানিয়া আরেক খবর। তিনি আজ মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) জাগো নিউজকে নিশ্চিত করলেন, চলতি বছরে ১০০ সিনেমা নির্মাণের পরিকল্পনার কথা।

সেলিম খান বলেন, ‘আমরা ১০০টি সিনেমা নির্মাণ করার বিশাল একটি পরিকল্পনা হাতে নিয়েছি। আজ এফডিসিতে আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে বিস্তারিত জানাবো। তবে সবগুলো সিনেমার কাজ একসঙ্গে শুরু হবে না। বছরজুড়েই চলবে। বৈচিত্রময় গল্পে ভিন্ন ভিন্ন পরিচালক ও শিল্পীদের সমাহার ঘটাতে চাই আমরা সিনেমায়।

আমার বিশ্বাস, বড় পরিসরের এই পরিকল্পনাটি ঢালিউডকে বদলে দিতে যাচ্ছে। সিনেমার অভাবে হল মালিকরা যে লোকসানের মুখে আছেন তার থেকেও পরিত্রাণ পাবো হয়তো।’

তিনি জানান, চলতি মাসের ২২ তারিখ নতুন করে ১০টি সিনেমার শুটিং শুরু হবে।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]