হলিউডের সিনেমার হিন্দি রিমেকে অমিতাভ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৬ পিএম, ২০ মার্চ ২০২১

গত বছরের জানুয়ারিতে সুনির খিটারপাল এবং ওয়ার্নার ব্রোস ঘোষণা করে হলিউড ছবি ‘দ্য ইন্টার্ন’র হিন্দি রিমেক তৈরি করবেন তারা। সিনেমাটির রিমেকের জন্য বলিউডে বিবেচনা করা হয় বলিউডের গুণী অভিনেতা ঋষি কাপুর এবং বিউটি কুইন দীপিকা পাড়ুকোনকে।

মূল সিনেমায় তাদের জায়গায় অভিনয় করেছেন অ্যান হ্যাথওয়ে এবং রবার্ট ডি নিরো। সিনেমাটির কথা যখন পাকা হতে চলছিলো তার কিছুদিরেনর মধ্যেই ঋষি কাপুরের মৃত্যু হয়। এই মৃত্যু স্থবির করে দেয় চলচ্চিত্রটির নির্মাণ।

তবে নতুন খবর হলো, চলচ্চিত্রটির নির্মাতারা এই সিনেমা পুনরূদ্ধার করতে আবারো প্রস্তুতি নিয়েছেন। এমনকি চলচ্চিত্রটির জন্য কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চনকে অন্তর্ভুক্ত করতে যাচ্ছেন তারা।

সম্প্রতি বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করে ‘দ্য ইন্টার্ন’ হিন্দি রিমেক কার্যক্রম প্রয়াত ঋষি কাপুরের মৃত্যুতে অনেক বড় ধাক্কা খায়। সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রকে হারিয়ে বিপাকে পড়ে সবাই। সিনেমাটির নির্মাতারা বর্তমানে অমিতাভ বচ্চনের সঙ্গে কথা পাকাপোক্ত করেছে।

সকল শিল্পী তালিকা শিগগিরই প্রকাশ হবে। ধারণা করা হচ্ছে মাসখানেকের মাঝেই শুরু হবে সিনেমাটির শুটিংও।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]