ক্যাটরিনার নতুন রূপে মুগ্ধ হৃতিক

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:২২ পিএম, ১৯ মার্চ ২০২১

নতুন রূপে সামনে আসলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আর ইন্সটাগ্রামে পোস্ট করা এক ভিডিওতে তাকে দেখে মুগ্ধ হৃতিক রোশন। ক্যাটরিনার সেই ভিডিওতে হৃতিক লিখেছেন, ‘খুব সুন্দর’।

একসঙ্গে ছবি করার সূত্রে দুজনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে। ২০১১ সালে ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ এবং ২০১৪ সালে ‘ব্যাং ব্যাং’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন হৃতিক ও ক্যাটরিনা। বক্স অফিসে ২ ছবিই সফল। দর্শকদেরও মনে ধরেছিল এই জুটিকে।

 
 
 
View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

ক্যাটরিনার নতুন লুকের পোস্টে হৃতিক রোশনের কমেন্ট দেখে অনেকেরই আন্দাজ, ফের একসঙ্গে পর্দায় আসছেন তারা। যদিও এ বিষয়ে ক্যাটরিনা ও হৃতিক দুজনই কিছু বলেননি।

এর আগে গত বৃহস্পতিবার ইন্সটাগ্রামে নতুন ছবির ঘোষণা দেন ক্যাটরিনা কাইফ। নিজের একটি ছবি পোস্ট করে তিনি লিখেছিলেন, ‘নতুন দিন, নতুন হেয়ার কাট, নতুন ছবি’। তবে এই ছবির বিষয়ে কোনো তথ্য দেননি তিনি।

আগামী ৩০ এপ্রিল ক্যাটরিনার ‘সূর্যবংশী’ মুক্তি পাচ্ছে। এই ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে তাকে। প্রায় ১০ বছর পর অক্ষয়-ক্যাটরিনাকে বড় পর্দায় একসঙ্গে দেখতে মুখিয়ে রয়েছে দর্শক।

এমএসএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।