রাজ-শুভশ্রীর আয় ৫৪ লাখ টাকা, ঋণের বোঝা কোটির বেশি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৫২ পিএম, ০২ এপ্রিল ২০২১

যা আয় করেন তার থেকেও ঋণের বোঝা বেশি টলিউডের পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রীর। তাদের বার্ষিক আয় ৫৪ লাখ টাকা, আর ঋণের পরিমাণ ১ কোটির টাকার বেশি।

৩১ মার্চ নির্বাচন কমিশনের কাছে মনোনয়নের সঙ্গে জমা দেয়া হলফনামা থেকে এ তথ্য জানা যায়। খবর: নিউজ১৮।

হলফনামায় অনুযায়ী, ২০১৯-২০ অর্থ বছরে রাজের বার্ষিক আয় ৫৪ লাখ ২৭ হাজার ৯৭০ টাকা। ২০১৮-১৯ অর্থ বছরে বার্ষিক আয় ছিল ৭০ লাখ ৯৭ হাজার ৭৩০ টাকা।

হলফনামায় অভিনেত্রী শুভশ্রীর বার্ষিক আয়ের তথ্যও দেয়া হয়। সেখানে জানানো হয়, ২০১৯-২০-তে শুভশ্রীর বার্ষিক আয় ১ কোটি ১৭ লাখ ২২ হাজার ৮৮০ টাকা।

এছাড়া মনোনয়ন জমা দেয়ার সময় রাজের কাছে নগদ ২৫ হাজার ৯০৬ টাকা ছিল। শুভশ্রীর কাছে ছিল ১৫ হাজার ৭২০ টাকা।

যোধপুর পার্কের এইচডিএফসি ব্যাঙ্ক অ্যাকাউন্টে ১ লাখ ১১ হাজার ৮৩৫ টাকা রয়েছে রাজের। মোট ৭টি ব্যাংক অ্যাকাউন্ট রয়েছে তার।

শুভশ্রীর কাছে রয়েছে ১৮৭ গ্রাম স্বর্ণ। যার মূল্য ৫২ লাখ ৩৩ হাজার ৬৮৩ টাকা। এই অভিনেত্রীর কাছে রয়েছে মোট ৫ কোটি ৫৫ লাখ ৭ হাজার ৯৯৬ টাকার অস্থাবর সম্পত্তি।

jagonews24

অপরদিকে রাজের কাছে রয়েছে দুটি গাড়ি। ২০১৯-এ কেনা ভলভোর দাম ৮০ লাখ ২৭ হাজার ৪৯১ টাকা। ২০১৮ সালে কেনা টাটা নেক্সনের দাম ৮ লাখ ৭৪ হাজার ৫৩৭ টাকা। সব মিলিয়ে রাজের কাছে অস্থাবর সম্পত্তি রয়েছে ৩ কোটি ৩৯ লাখ ৩১ হাজার ৭৫ টাকার।

হালিশহরে রাজের ১৩৫০৩ বর্গফুটের একটি জমি রয়েছে। যার বর্তমান বাজার মূল্য ৬৮ লাখ ৭৩ হাজার ৩৩২ টাকা। রাজডাঙায় রয়েছে ১৪১০ বর্গফুটের একটি অফিসও। এর দাম ১ কোটি ৬৫ লাখ ৩৬ হাজার ৪৮০ টাকা।

কলকাতার বিলাসবহুল আবাসনে একটি ফ্ল্যাট রয়েছে রাজের। সেখানেই এখন রাজ ও শুভশ্রীর বসবাস। ১৭৭৮ বর্গফুটের এই ফ্ল্যাটের বর্তমান বাজার মূল্য ৪ কোটি ৩৫ লাখ ৬৩ হাজার ৩১২ টাকা।

তবে রাজের মাথায় রয়েছে ঋণের বোঝা। হোম লোন রয়েছে ১ কোটি ৪ লাখ ৭৯ হাজার ৯৮৫ টাকা। আর গাড়ির লোন রয়েছে ৪৬ লাখ ৬৯ হাজার ৪৩০ টাকা।

এছাড়া একটি পারসোনাল লোনও রয়েছে রাজের। সব মিলিয়ে মোট লোনের পরিমাণ ১ কোটি ৬১ লাখ ৪৯ হাজার ৩৮৮ টাকা।

ভারতের পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে বারাকপুর কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে লড়ছেন রাজ চক্রবর্তী। ৩০টি আসনে বৃহস্পতিবার (১ এপ্রিল) ভোটগ্রহণ হয়।

জেডএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]