আসছে বিতর্কিত সিনেমা 'থ্রি সিক্সটি ফাইভ ডেজ'র দ্বিতীয় কিস্তি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৫৫ এএম, ১৬ মে ২০২১

গত বছর নেটফ্লিক্সে মুক্তি পায় আলোচিত ও সমালোচিত সিনেমা 'থ্রি সিক্সটি ফাইভ ডেজ'৷ মিশেল মরোন এবং আন্না মারিয়া সিক্লুকার অভিনীত এই সিনেমাটি পরিচালনা করেছেন বারবারা বিয়ালওয়াস। এটি বিশ্বজুড়েই দর্শকের কাছে তুমুল জনপ্রিয়তা পেয়েছে।

সিনেমাটি প্রথম পর্বে এর গল্পের জন্য দারুণ আলোচিত হয়। কিন্তু বেশ কিছু বিছানাদৃশ্যের জন্য সমালোচনাও শুনতে হয়েছে। তবে আলোচনা বা সমালোচনা যাই হোক, পোলিশ ভাষার এ সিনেমাটি বেশ বড় একটি সংখ্যার ভক্তকুল গড়ে নিয়েছে বিশ্বজুড়ে।

সেই চাহিদার কথা ভেবেই দ্বিতীয় কিস্তি আসছে 'থ্রি সিক্সটি ফাইভ ডেজ'র৷

ব্লাংকা লিপিংস্কার প্রথম উপন্যাস 'ট্রাইওলজি' গল্পের উপর ভিত্তি করে নির্মিত হয় সিনেমাটি। এক সুন্দরীর প্রেমে পড়ে গিয়ে এক যুবক গডফাদারের নানা কীর্তি কাহিনী নিয়ে গড়ে উঠা এর গল্প জয় করেছে কোটি দর্শকের মন।

jagonews24

তাদের জন্যই দ্বিতীয় কিস্তির কাজ চলছে। দিন কয়েক আগে শুটিংও শুরু হয়েছে।

সম্প্রতি অভিনেতা মিশেল মরোন তারেক ইনস্টাগ্রাম নোটে লেখেন, 'স্বাগতম মেসিমো।শুটিংয়ের প্রতিটি দিন তোমাকে মিস করেছি।'

অপরদিকে আন্না মারিয়া তার এক নোটে লেখেন, 'আজকে অসাধারণ একটি দিন। অবশেষে আমরা ফিরে আসলাম। এবার ভালো কিছু সময়ের অপেক্ষায়। নেটফ্লিক্সের সঙ্গে কাজ করতে পেরে অবশ্যই নিজেকে সম্মানিত বোধ করছি। আশা করছি সিনেমাটির শুটিং যথাসময়ে শেষ হবে।'

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]