৪০০ কোটি টাকায় অনলাইনে মুক্তি পাচ্ছে প্রভাসের নতুন সিনেমা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:১৫ পিএম, ০৮ জুন ২০২১ | আপডেট: ০৮:২১ পিএম, ০৮ জুন ২০২১

করোনার কারণে বিধ্বস্ত ভারত। থমকে গেছে দেশটির অর্থনীতি। বন্ধ আছে শোবিজের প্রায় সব কার্যক্রম। বন্ধ সিনেমা হলও। কবে কখন পরিস্থিতি স্বাভাবিক হবে তার কোনো ঠিক নেই। তাই অনেক সিনেমাই মুক্তি দেয়া হচ্ছে অনলাইনে। এরই মধ্যে সালমান খানের ‘রাধে’ সিনেমাটি ওটিটিতে মুক্তি পেয়ে আয়ের রেকর্ড করেছে।

এবার সেই পথে হাঁটতে চলছে ভারতের ইতিহাসে সর্বোচ্চ ব্যবসাসফল সিনেমা উপহার দেয়া নায়ক প্রভাসের ‘রাধে শ্যাম’। প্রায় ৩৫০ কোটি টাকা ব্যয়ে নির্মিত এ সিনেমাটি শিগগিরই অনলাইনে দেখা যাবে বলে খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।

সেসব খবরে বলা হচ্ছে, ভারতে বর্তমানে করোনা পরিস্থিতির কথা মাথায় রাখলে সিনেমা হলে ছবি মুক্তির কথা ভুলে যেতে হবে। এমন অবস্থায় ফুলে ফেঁপে উঠছে ওটিটি প্লা প্ল্যাটফর্মের ব্যবসা। গত বছরের লকডাউন থেকে শুরু করে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে একাধিক ছবি। এবার সেই তালিকায় নাম উঠতে চলেছে ‘বাহুবলী’ তারকার আলোচিত সিনেমা ‘রাধে শ্যাম’।

ছবির প্রযোজকের সঙ্গে আলোচনা শুরু করেছে একটি ওটিটি প্ল্যাটফর্ম। ৪০০ কোটি টাকার প্রস্তাব দেয়া হয়েছে এ ছবির জন্য। এ বিষয়ে মুখ খোলেননি ছবির প্রযোজক।

‘রাধে শ্যাম’ ছবিটি তৈরি করতে খরচ হয়েছে প্রায় ৩৫০ কোটি টাকা। বর্তমান করোনা সংকটের মধ্যে ওটিটি রিলিজের জন্য ৪০০ কোটির অফার নেহাত মন্দ নয়। তাই একেবারে প্রস্তাবটি উড়িয়ে দিতে পারছেন না প্রযোজক। তিনি শিগগিরই তার টিমের সঙ্গে আলোচনা করে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন বলে শোনা যাচ্ছে।

প্রসঙ্গত, গত বছর ২৩ অক্টোবর ৪১ বছরের জন্মদিন পালন করেছেন অভিনেতা প্রভাস। জন্মদিনেই প্রকাশ্যে আসে তার আগামী ছবি ‘রাধে শ্যাম’র মোশন পোস্টার। এদিন সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার শেয়ার করেন প্রভাস ও ছবির নির্মাতারাও। ছবিতে তার বিপরীতে দেখা যাবে পূজা হেগড়েকে।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]