‘বায়োপিক’ দিয়ে আগস্টেই সিনেমার শুটিংয়ে ফিরছেন পরীমনি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৪ পিএম, ২৬ জুন ২০২১

সময়ের সব প্রতিকূলতাকে জয় করে এগিয়ে যাওয়াই জীবন। কোনোকিছুতেই গতিশীল সময় থেমে থাকে না। ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনিও ঘুড়ে দাঁড়াবেন সম্প্রতি তার সঙ্গে ঘটে যাওয়া আলোচিত ঘটনার ঝড়-উত্তাপ কাটিয়ে এই প্রত্যাশা ভক্তদের।

শিগগিরই হয়তো আবারও লাইট-ক্যামেরার টানে শুটিংয়ে ফিরবেন পরী। তবে একটি সূত্রে নিশ্চিত হওয়া গেল, আগামী ১ আগস্টে সিনেমার শুটিং শুরু করবেন এই নায়িকা।

সঞ্জয় সমাদ্দারের ‘বায়োপিক’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি। এ খবর পুরনো। ছবিটিতে তার নায়ক সিয়াম।

দেশের একটি নামি প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত ছবিটির জন্য সিয়াম ও পরী গেল মার্চ মাসে চুক্তিবদ্ধ হন। এরপর থেকেই চলছে এ ছবির শুটিংয়ের প্রস্তুতি।

করোনা পরিস্থিতি স্বাভাবিক থাকলে আগস্টের প্রথম দিন থেকেই এর ক্যামেরা চালু হবে। ঢাকাসহ দেশের নানা লোকেশনে ‘বায়োপিক’র দৃশ্যায়ন হবে বলে নিশ্চিত হওয়া গেছে।

সিয়াম-পরী জুটিকে সর্বপ্রথম পর্দায় দেখা যায় ‘বিশ্বসুন্দরী’ সিনেমাতে। চয়নিকা চৌধুরী পরিচালিত সিনেমাটি বেশ প্রশংসিত হয়েছে। বিশেষ করে ছবির গানগুলো পেয়েছে জনপ্রিয়তা। আশা করা যাচ্ছে, নতুন সিনেমা দিয়ে প্রথম সিনেমার সাফল্যকে ছাড়িয়ে যাবেন সিয়াম ও পরীমনি।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]