দীপ্ত টিভির ইউটিউবে তারকাবহুল সিনেমা ‘সাহসিকা’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৯ পিএম, ২৮ জুলাই ২০২১

দীপ্ত টিভির জন্য নির্মিত হয়েছে ফিচার ফিল্ম ‘সাহসিকা’। দীপ্ত টিভিতে এটি প্রচার হয় ঈদের তৃতীয় দিন। আবারও এটি দেখা যাবে আজ ২৮ জুলাই দুপুর ২টায়।

আর দর্শক সিনেমাটি দেখতে পাবেন দীপ্ত টিভির ইউটিউব চ্যানেলে ২৮ জুলাই রাত ৯টার পর থেকে।

তানিম রহমান অংশু‘‌র পরিচালনায় এতে অভিনয় করছেন পুলিশ অফিসার নাদিয়ার চরিত্রে তারিন ও ব্যরিস্টার ফরিদের চরিত্রে অভিনয় করেছেন আশীষ খন্দকার। এছাড়াও আসামী পক্ষের আইনজীবির চরিত্রে রয়েছেন মিথিলা। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন মনোজ প্রামাণিক ও তানজিন তিশা।

কাজী মিডিয়া লিমিটেডের প্রযোজনায় 'সাহসিকা' সিনেমার চিত্রনাট্য করেছেন আহমেদ খান হীরক ও নাসিমুল হাসান।

এর গল্পে দেখা যাবে, কলেজ পড়ুয়া ফারিয়ার প্রথম প্রেম মাহাদি। কিন্তু টিনএজ এই প্রেমে আঘাত লাগল তখনই যখন মাহাদির কাছেই তাকে হতে হলো ধর্ষণের শিকার! প্রেম মুছে গেল... থেকে গেল গ্লানি। পরিবার থেকেই শুনতে হলো হাজারটা তিরস্কার, ঘটনাটা ধামাচাপা দিতে চাইলো আপন মানুষগুলোই। ওদিকে মাহাদির পক্ষ থেকেও আসলো হুমকি।

আর পাঁচটা সাধারণ মেয়ের মতোই নিজেকে গুটিয়ে নিতে পারত ফারিয়া কিন্তু তা না করে বিচার চাইতে এগিয়ে এল সাহসী ফারিয়া। আর সেই সাহসের সঙ্গী হলো পুলিশ অফিসার নাদিয়া এবং ব্যারিস্টার ফরিদ। আদালতের মঞ্চে চলল ন্যায়-অন্যায়ের আঘাত-পাল্টা-আঘাত!

মাহাদির বিত্তের বিরুদ্ধে ফারিয়ার ন্যায়বিচারের লড়াইয়ে শেষ পর্যন্ত কে জিতবে? টানটান উত্তেজনার এই গল্প নিয়ে তৈরি হচ্ছে টিভি ফিচার ফিল্ম ‘‌সাহসিকা‘‌। এতে ফারিয়ার ভূমিকায় অভিনয় করছে তানজিন তিশা আর মাহাদির চরিত্রে মনোজ প্রামাণিক।

এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।