বলিউডে বড় চমক : সঞ্জয়লীলার সিনেমায় রেখা ও মাধুরী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৬ পিএম, ১৪ আগস্ট ২০২১

ভারতের খ্যাতিনামা পরিচালকদের মধ্যে অন্যতম সঞ্জয় লীলা বানসালি। গত কয়েক বছরে বেশ কিছু জনপ্রিয় সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। সব মিলিয়ে বলিউডে ২৫ বছর কাটিয়ে ফেলা সঞ্জয় এবার দর্শকদের জন্য নিয়ে আসছেন বড় একটি চমক।

‘হীরামন্দি’ শিরোনামের একটি আসন্ন সিনেমার জন্য বলিউডের দুই সুপারস্টার অভিনেত্রীকে এক সঙ্গে পর্দায় হাজির করতে চলেছেন তিনি। সেই দুই অভিনেত্রী হলেন রেখা এবং মাধুরী দীক্ষিত। নাচ, অভিনয় এবং গ্ল্যামারে যারা বলিউডের আশি ও নব্বই দশককে রঙিন করে রেখেছেন।

২০০১ সালে রাজকুমার সন্তোষীর ‘লজ্জা’-য় একসঙ্গে অভিনয় করেছিলেন এই দুই অভিনেত্রী। প্রায় ২০ বছর পর আবারও একসঙ্গে দেখার সুযোগ মিলবে।

টেলি চক্রের এক প্রতিবেদন অনুসারে, সিনেমাটি নিয়ে খুবই আশাবাদী সঞ্জয়। ইতিমধ্যে দুই অভিনেত্রীদের সঙ্গে কথা সেরে ফেলেছেন তিনি। বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে ‘গাঙ্গুবাঈ কাঠিওয়াদি’ সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। এটি শেষ করেই নতুন কাজে হাত দেবেন।

‘হীরামন্দি’ সিনেমা নিয়ে আলাপকালে সঞ্জয় জানান, নেটফ্লিক্সের সঙ্গে যৌথ প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করবেন তিনি। এটি আসলে সিরিজ ধরনের একটি মুভি হবে।

সোনাক্ষী সিনেমাটির অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করবেন।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]