রাশিয়ার রাস্তায় ছদ্মবেশী সালমান খান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:১৪ পিএম, ২৩ আগস্ট ২০২১

নীল জিন্স, সাদা টি শার্টের উপর চেইন খোলা মেরুন রঙের জ্যাকেট। মাথায় লাল রঙা লম্বা চুল কাঁধ ছাড়িয়ে গেছে। বেশ মোটা দাড়ি গোফ। কে চিনতে পারবে এই লুকের সালমান খানকে? আর সেটা যদি হয় বিদেশের কোনো রাস্তায় তবে তো সালমানকে খুঁজে পাওয়া হবে আরও কঠিন।

ঠিক এমনটাই হলো। সালমান খানের নতুন লুক দেখে চমকে উঠছেন সবাই। নায়কের নতুন লুকের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। রাশিয়ার সেন্ট পিটার্সবার্গের রাস্তায় ছদ্মবেশী সালমান। চারদিকে উৎসুক জনতা। সঙ্গে দেখা গেছে ক্যাটরিনা কাইফকেও।

বেড়াতে নয়, দুজনে রাশিয়া পাড়ি দিয়েছেন ‘টাইগার’ সিরিজের তৃতীয় কিস্তিু ‘টাইগার-৩’ সিনেমার শুটিং করতে। মনীশ শর্মা পরিচালিত এই সিনেমার প্রযোজনা করছে যশরাজ ফিল্মস।

সিনেমাটির মাধ্যমে দীর্ঘদিন পর বিদেশের মাটিতে শুটিংয়ে ফিরলেন সালমান খান। তার সঙ্গে যোগ দিয়েছেন ক্যাটরিনা। তাদের সঙ্গে দেখা গিয়েছে সালমানের ভাইপো নির্বাণ খানকেও।

এদিকে শোনা যাচ্ছে শাহরুখ খান-দীপিকা পাডুকোন অভিনীত ‘পাঠান’ ছবির যেখানে শেষ, সেখান থেকেই শুরু হতে পারে ‘টাইগার ৩’ ছবির গল্প। আর নতুন এই ছবিতে ভিলেনের চরিত্রে অভিনয় করছেন ইমরান হাশমি।

শুটিংয়ের পাশাপাশি রাশিয়ার অনুরাগীদের সঙ্গেও দেখা করেছেন সালমান খান। কাউকে দিয়েছেন অটোগ্রাফ, কারও অনুরোধে আবার সেলফির জন্য পোজ দিয়েছেন।

এমআই/এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]