শাকিব-পূজার সঙ্গে ‘গলুই’ সিনেমায় যুক্ত হলেন আজিজুল হাকিম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২১

দেশের নন্দিত অভিনেতা আজিজুল হাকিম। দীর্ঘ ক্যারিয়ারে মঞ্চ থেকে শুরু করে টিভি ও সিনেমা সবখানেই তার মুখরিত পদচারণা দেখা গেছে। সব ক্ষেত্রেই পেয়েছেন ভূয়সী প্রশংসা। জয় করেছেন কোটি দর্শকের ভালোবাসাও। চলতি বছর দীর্ঘ লড়াই করেছেন করোনার সঙ্গে। এখন তিনি সুস্থ।

আবারও কাজে ফিরতে শুরু করেছেন। সেই নতুন যাত্রায় তিনি নাম লেখালেন সরকারি অনুদানে নির্মিত ‘গুলুই’ সিনেমায়। গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবন উপজীব্য করে নির্মিত হচ্ছে এটি। ২০২০-২১ মেয়াদে সরকারি অনুদানের এ সিনেমায় অভিনয় করবেন নায়ক শাকিব খান। ছবিটি পরিচালনা করছেন এস এ হক অলিক।

আগামীকাল (২৩ সেপ্টেম্বর) টাঙ্গাইলে যমুনার চরে শুরু হবে ছবিটির শুটিং। যদিও পরিচালক এর আগে ২০ সেপ্টেম্বর 'গলুই'র শুটিং শুরুর কথা জানিয়েছিলেন। কিন্তু প্রস্তুতির জন্য তারিখ পেছানো হয়েছে বলে জানান তিনি।

পরিচালক জানান, নৌকার সঙ্গে জীবন, জীবনের সঙ্গে সম্পর্ক, পরিবার, রাষ্ট্র ও সমাজব্যবস্থা মিলিয়ে একটা জীবন ধারা। এর মধ্যে রয়েছে প্রেম, টানাপোড়েন, বন্ধন। পুরো সিনেমায় থাকবে এটাই। সেজন্যই ছবির নাম ‘গলুই’।

পরিচালক অলিক আরও একটি খবর দিলেন। ছবিটিতে আজিজুল হাকিমের পাশাপাশি নতুন করে অভিনেতা আলীরাজ ও সূচরিতাকেও চুক্তিবদ্ধ করা হয়েছে। তারা প্রথম দিন থেকেই শুটিংয়ে অংশ নেবেন।

'গলুই' ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন পূজা চেরি। শুটিং শুরুর কয়েকদিন পর যোগ দেবেন তারা।

সিনেমাটি প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু। তিনি জানান, ‘গলুই’ হবে ভিন্নধারার বাণিজ্যিক সিনেমা। ছবিটির মিউজিক করছেন কুমার বিশ্বজিৎ, হাবিব, শাহ আলম সরকার, ইমন সাহা প্রমুখ।

এমআই/এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]