এক সিনেমায় জিৎ-অঙ্কুশ!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫২ পিএম, ০৯ অক্টোবর ২০২১

কলকাতা ঝুঁকছে তারকাবহুল সিনেমার দিকে। দর্শককে হলে ফেরাতে এই উদ্যোগ নিচ্ছে নানা প্রযোজনা প্রতিষ্ঠান। কখনো কখনো তারকারাও প্রযোজকের ভূমিকায় এমন সিদ্ধান্ত নিচ্ছেন। যেমন কিছুদিন আগেই জানা গেছে দেবের প্রযোজনায় এক সিনেমায় তার সঙ্গে কাজ করবেন প্রসেনজিৎ চ্যাটার্জি।

বুম্বাদাকে দেখা যাবে সুপারস্টার জিতের সঙ্গেও একটি সিনেমাতে। সেটি প্রযোজনা করবে জিতের প্রযোজনা সংস্থা। এছাড়া প্রসেনজিতও বেশ কিছু মাল্টি স্টারকাস্ট সিনেমা তৈরির দিকে মনযোগী হচ্ছেন।

এমন সময় জিতের সঙ্গে জুটি বাঁধার গুঞ্জন ছড়ালেন দুষ্টু মিষ্টি নায়ক অঙ্কুশ হাজরা। খুব শিগগিরই হয়তো এই দুই তারকাকে নিয়ে সিনেমা আসতে চলেছে।

সম্প্রতি একটি গণমাধ্যমে কথা বলতে গিয়ে এমনই ইঙ্গিত দিলেন অঙ্কুশ। জিৎও অঙ্কুশের সঙ্গে কাজ করতে মুখিয়ে রয়েছেন বলেই জানা গিয়েছে। এমনকী নিজের প্রযোজনায় অঙ্কুশকে নায়ক হিসেবে অভিনয়ের প্রস্তাবও দিতে পারেন জিৎ।

পূজায় এবার একাধিক বাংলা ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। একদিকে অঙ্কুশের ‘এফআইআর’ যেমন রয়েছে, অন্যদিকে রয়েছে জিতের ‘বাজি’। নিজেদের ছবি নিয়ে দু’জনেই আশাবাদী। সেখানে নেই কোনো নেংরা প্রতিযোগিতা। বরং অঙ্কুশ চান, জিতের সিনেমায় কাজ করতে।

কিছুদিন আগেই ইনস্টাগ্রামের লাইভ সেশনে বড়পর্দায় অঙ্কুশ-জিতের জুটি বাঁধার প্রসঙ্গ ওঠে। সেই প্রশ্ন প্রযোজক জিতকে ট্যাগ করে দেন অঙ্কুশ।

এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে অঙ্কুশ বলেন, ‘জিৎদার সঙ্গে কেমন আছো, ভাল আছো, এমন সম্পর্ক ছিল। কিন্তু ডান্স বাংলা ডান্স শোয়ের পর আমার আর জিৎদার একটা মারাত্মক বন্ড তৈরি হয়েছে। তো কোথাও না কোথাও গিয়ে না একসঙ্গে কাজ করার একটা চাহিদা তৈরি হয়েছে। যেভাবে হোক।

জিৎদা এটাও বলেছে যে, যদি একটা সোলো ফিল্ম করতে চাও আমি প্রযোজনা করতে তৈরি আছি। এই বিষয়টা খুব ভালো লেগেছে আমার। আমাদের ইন্ডাস্ট্রিতে এরকম হওয়া উচিত। আমি যখন প্রযোজক হব, শুধু নিজেকে নিয়ে না ভেবে নতুন বা যোগ্য প্রতিভাদের যাতে সুযোগ দিতে পারি সেই চেষ্টা করব।’

‘আমার ইচ্ছে আছে আমি আর জিৎদা একসঙ্গে কাজ করব। দেখা যাক, এমন ক্ষেত্রে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ চিত্রনাট্য। মানে এমন একটা কাস্ট হলে মানুষের আশা বেড়ে যায়। আকাশ ছোঁয়া সেই প্রত্যাশা পূরণ করার জন্য ভাল স্ক্রিপ্ট হতেই হবে। যদি তা অ্যাকশন ফিল্মও হয়, বিগেস্ট অ্যাকশন ফিল্ম হতে হবে’- যোগ করেন অঙ্কুশ।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]